মঙ্গলবার

১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
সারাদেশে নিম্ন আয়ের মানুষের জন্য ১২৬০০ ফ্ল্যাট নির্মাণের উদ্যোগ রাজশাহীতে ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে প্রার্থীদের প্রতীক বরাদ্দ রুয়েটের নতুন ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. কামরুজ্জামান বিএসএফ’র পোশাকধারী মাদক পাচারকারী রাজশাহীর রেন্টু আটক রাজশাহীতে চাঁদাবাজির অভিযোগে ২১ জন গ্রেফতার দুর্ঘটনায় আহত শিক্ষার্থীদের চিকিৎসা অনুদান দিচ্ছে সরকার ধরাছোঁয়ার বাইরে স্বর্ণ পাচারচক্রের মুল হোতারা আরডিএ খাঁচা মার্কেটের দেয়ালে গাছের শেকড়ের ফাঁটল, মারাত্মক ঝুঁকিতে ভবন ফাহাদ বায়োলজি থেকে মেডিকেল কলেজে সুযোগ পাওয়া ২৫৯ শিক্ষার্থীকে সংবর্ধণা প্রদান ১৫ মে থেকে বাজারে আসছে রাজশাহীর আম

নিজের মেয়েকেই বন্দি করে রেখেছে দুবাই’র শাসক

Paris
Update : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২১

এফএনএস : নিজের মেয়েকেই বন্দি করে রেখেছেন দুবাই’র শাসক শেখ মোহাম্মেদ বিন রশিদ আল মাকতুম। বিষয়টি প্রকাশ্যে এনেছেন তার মেয়ে রাজকুমারী লতিফা নিজেই। মঙ্গলবার বিবিসি’র প্যানারোমা অনুষ্ঠানে রাজকুমারীর বেশকিছু ভিডিও প্রকাশ করা হয়। লতিফার অভিযোগ- একটি বাগানবাড়িতে তার বাবাই তাকে বন্দি করে রেখেছেন। বাড়িটির দরজা ও জানাজা খোলা যায় না।

পুলিশ বাড়িটি পাহারা দেয়। ভিডিওতে তিনি জানান, নৌকায় পালানোর চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু এর আগেই তাকে আটক করে কমান্ডোরা। ভিডিওটি ছড়িয়ে পড়ার পর লতিফার বন্ধুরা তার মুক্তির পদক্ষেপ নিতে জাতিসংঘের প্রতি আহ্বান জানিয়েছেন। পরিবারের ‘নির্যাতনের’ মুখে ২০১৮ সালে সাগর পাড়ি দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন লতিফা। ওই ঘটনা সেসময় সারা বিশ্বে আলোড়ন ফেলেছিল।


আরোও অন্যান্য খবর
Paris