মঙ্গলবার

১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
সারাদেশে নিম্ন আয়ের মানুষের জন্য ১২৬০০ ফ্ল্যাট নির্মাণের উদ্যোগ রাজশাহীতে ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে প্রার্থীদের প্রতীক বরাদ্দ রুয়েটের নতুন ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. কামরুজ্জামান বিএসএফ’র পোশাকধারী মাদক পাচারকারী রাজশাহীর রেন্টু আটক রাজশাহীতে চাঁদাবাজির অভিযোগে ২১ জন গ্রেফতার দুর্ঘটনায় আহত শিক্ষার্থীদের চিকিৎসা অনুদান দিচ্ছে সরকার ধরাছোঁয়ার বাইরে স্বর্ণ পাচারচক্রের মুল হোতারা আরডিএ খাঁচা মার্কেটের দেয়ালে গাছের শেকড়ের ফাঁটল, মারাত্মক ঝুঁকিতে ভবন ফাহাদ বায়োলজি থেকে মেডিকেল কলেজে সুযোগ পাওয়া ২৫৯ শিক্ষার্থীকে সংবর্ধণা প্রদান ১৫ মে থেকে বাজারে আসছে রাজশাহীর আম

সৌদি বিমানবন্দরে হুথিদের ড্রোন হামলা, প্লেনে আগুন

Paris
Update : শুক্রবার, ১২ ফেব্রুয়ারি, ২০২১

এফএনএস : সৌদি আরবের আভা বিমানবন্দরে ইয়েমেনি হুথি বিদ্রোহীরা হামলা চালিয়েছে। হামলার এ ঘটনায় একটি বেসামরিক প্লেনে আগুন লেগেছে বলে জানিয়েছে সৌদি নেতৃত্বাধীন সামরিক জোট। গত বুধবার সৌদি আরবের রাষ্ট্রীয় টেলিভিশন আল-একবারিয়া দেশটির সামরিক জোটের বক্তব্য তুলে ধরে জানিয়েছে, সৌদির আভা আন্তর্জাতিক বিমানবন্দরে হুথি মিলিশিয়ারা হামলা চালিয়েছে। সৌদির রাষ্ট্রীয় টেলিভিশনটি আরও জানিয়েছে, হামলার ঘটনায় একটি বেসামরিক প্লেনে আগুন লেগেছে, তবে এখন তা নিয়ন্ত্রণে আনা হয়েছে।

হামলার ঘটনায় ইরান-সমর্থিত হুথি বিদ্রোহীরা দায়ও স্বীকার করে নিয়েছেন। হামলাকারীদের মুখপাত্র ইয়েহিয়া সারেই এ বিষয়ে জানিয়েছেন, তারা চারটি বিস্ফোরকযুক্ত ড্রোনের মাধ্যমে হামলা চালিয়েছে সৌদির বিমানবন্দরে। মুখপাত্র ইয়েহিয়া আরও জানিয়েছেন, আমাদের দেশে তাদের অব্যাহত বোমাবর্ষণ এবং তাদের বর্বরতার প্রতিবাদে আজকের এই হামলা। তবে হুথির মুখপাত্র জানিয়েছেন তারা সৌদির এ বিমানবন্দরকে বেসামরিক নয় বরং সামরিক স্থাপনা বলে মনে করে থাকেন।


আরোও অন্যান্য খবর
Paris