মঙ্গলবার

১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
সারাদেশে নিম্ন আয়ের মানুষের জন্য ১২৬০০ ফ্ল্যাট নির্মাণের উদ্যোগ রাজশাহীতে ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে প্রার্থীদের প্রতীক বরাদ্দ রুয়েটের নতুন ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. কামরুজ্জামান বিএসএফ’র পোশাকধারী মাদক পাচারকারী রাজশাহীর রেন্টু আটক রাজশাহীতে চাঁদাবাজির অভিযোগে ২১ জন গ্রেফতার দুর্ঘটনায় আহত শিক্ষার্থীদের চিকিৎসা অনুদান দিচ্ছে সরকার ধরাছোঁয়ার বাইরে স্বর্ণ পাচারচক্রের মুল হোতারা আরডিএ খাঁচা মার্কেটের দেয়ালে গাছের শেকড়ের ফাঁটল, মারাত্মক ঝুঁকিতে ভবন ফাহাদ বায়োলজি থেকে মেডিকেল কলেজে সুযোগ পাওয়া ২৫৯ শিক্ষার্থীকে সংবর্ধণা প্রদান ১৫ মে থেকে বাজারে আসছে রাজশাহীর আম

সু চি’র দলীয় কার্যালয়ে অভিযান

Paris
Update : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২১

এফএনএস : মিয়ানমারের ইয়াঙ্গুনে অং সান সু চির দল এনএলডি’র কার্যালয়ে অভিযান চালিয়েছে পুলিশ। এক ফেসবুক পোস্টে এনএলডি জানিয়েছে, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে অভিযান চালানো হয়। কার্যালয়ে ভাংচুর চালিয়ে সবকিছু ধ্বংস করা হয়েছে বলে অভিযোগ করেছে এনএলডি। এদিকে মঙ্গলবার নেপিদোতে সেনা অভ্যুত্থানবিরোধী আন্দোলনে পুলিশ ও বিক্ষোভকারীদের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়েছে। বিক্ষোভকারীদের লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে।

আহত হয়েছেন অন্তত ৪ বিক্ষোভকারী। এরমধ্যে দুজনের অবস্থা গুরুতর। বিক্ষোভকারীদের সতর্ক করতে প্রথমে ফাকা গুলি ছোঁড়ে পুলিশ। এতে কাজ না হলে রাবার বুলেট ছোঁড়ে। যদিও আঘাতের ধরন দেখে তা আসল বুলেট ছিল বলে সন্দেহ করছেন চিকিসকরা। মান্দালায়ে টিয়ার শেল ছোঁড়া হয় এবং বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে জলকামান ব্যবহার করা হয়।

বিক্ষোভে সংঘর্ষে ৪ পুলিশ আহত হয়েছে বলে মিয়ানমারের রাষ্ট্রীয় গণমাধ্যমে দাবি করা হয়েছে। মঙ্গলবার মান্দালায়ে কারফিউ উপেক্ষা করে বিক্ষোভ করে ২০ হাজার মানুষ। মিয়ানমারের পুলিশের বিক্ষোভ দমনের নিন্দা জানিয়েছে জাতিসংঘ ও যুক্তরাষ্ট্র।


আরোও অন্যান্য খবর
Paris