মঙ্গলবার

১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
সারাদেশে নিম্ন আয়ের মানুষের জন্য ১২৬০০ ফ্ল্যাট নির্মাণের উদ্যোগ রাজশাহীতে ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে প্রার্থীদের প্রতীক বরাদ্দ রুয়েটের নতুন ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. কামরুজ্জামান বিএসএফ’র পোশাকধারী মাদক পাচারকারী রাজশাহীর রেন্টু আটক রাজশাহীতে চাঁদাবাজির অভিযোগে ২১ জন গ্রেফতার দুর্ঘটনায় আহত শিক্ষার্থীদের চিকিৎসা অনুদান দিচ্ছে সরকার ধরাছোঁয়ার বাইরে স্বর্ণ পাচারচক্রের মুল হোতারা আরডিএ খাঁচা মার্কেটের দেয়ালে গাছের শেকড়ের ফাঁটল, মারাত্মক ঝুঁকিতে ভবন ফাহাদ বায়োলজি থেকে মেডিকেল কলেজে সুযোগ পাওয়া ২৫৯ শিক্ষার্থীকে সংবর্ধণা প্রদান ১৫ মে থেকে বাজারে আসছে রাজশাহীর আম

প্রথম ফোনালাপে বাইডেন ও মোদী

Paris
Update : বুধবার, ১০ ফেব্রুয়ারি, ২০২১

এফএনএস : মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে প্রথমবারের মত ফোনে কথা বলেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। স্থানীয় সময় সোমবার মিয়ানমারের সেনা অভ্যুত্থান, করোনা, আঞ্চলিক নিরাপত্তাসহ নানা বিষয়ে কথা বলেন তারা। আঞ্চলিক উন্নয়ন এবং ভূরাজনীতিতে এর প্রভাব নিয়ে বাইডেন-মোদী বিস্তারিত আলোচনা করেছেন বলে জানিয়েছে ভারত সরকার।

এসময় মিয়ানমারের সেনাবাহিনীকে আইনের শাসন এবং গণতান্ত্রিক প্রক্রিয়া মেনে চলার আহবান জানান দুই রাষ্ট্রনেতা। আন্তর্জাতিক বিধি মেনে ইন্দো-প্যাসিফিক অঞ্চল সবার জন্য উন্মুক্ত রাখতে এ অঞ্চলের সমমনা দেশগুলোর সঙ্গে কাজ করার ওপর জোর দেন তারা।


আরোও অন্যান্য খবর
Paris