মঙ্গলবার

১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
সারাদেশে নিম্ন আয়ের মানুষের জন্য ১২৬০০ ফ্ল্যাট নির্মাণের উদ্যোগ রাজশাহীতে ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে প্রার্থীদের প্রতীক বরাদ্দ রুয়েটের নতুন ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. কামরুজ্জামান বিএসএফ’র পোশাকধারী মাদক পাচারকারী রাজশাহীর রেন্টু আটক রাজশাহীতে চাঁদাবাজির অভিযোগে ২১ জন গ্রেফতার দুর্ঘটনায় আহত শিক্ষার্থীদের চিকিৎসা অনুদান দিচ্ছে সরকার ধরাছোঁয়ার বাইরে স্বর্ণ পাচারচক্রের মুল হোতারা আরডিএ খাঁচা মার্কেটের দেয়ালে গাছের শেকড়ের ফাঁটল, মারাত্মক ঝুঁকিতে ভবন ফাহাদ বায়োলজি থেকে মেডিকেল কলেজে সুযোগ পাওয়া ২৫৯ শিক্ষার্থীকে সংবর্ধণা প্রদান ১৫ মে থেকে বাজারে আসছে রাজশাহীর আম

ইসরায়েলের প্রধানমন্ত্রীকে হাজির হতে হল আদালতে

Paris
Update : বুধবার, ১০ ফেব্রুয়ারি, ২০২১

এফএনএস : নিজের বিরুদ্ধে আনা দুর্নীতির অভিযোগ অস্বীকার করলেন ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু। সোমবার আদালতে শুনানিতে দুর্নীতির অভিযোগ অস্বীকার করেন তিনি। নির্বাচনের কয়েক সপ্তাহ আগে ইসরায়েলের প্রধানমন্ত্রীকে আদালতে যেতে হল। এরআগে করোনা মহামারির কারণে নেতানিয়াহুর শুনানি পিছিয়ে দেয়া হয়।

গত বছর ৭১ বছরের নেতানিয়াহুর বিরুদ্ধে ঘুষ, জালিয়াতি ও বিশ্বাসভঙ্গের অভিযোগ আনা হয়েছে। এদিকে ইসরায়েলের প্রধানমন্ত্রীর যখন আদালতে শুনানি চলছিল তখন আদালতের বাইরে কয়েকশ’ মানুষ বিক্ষোভ করে নেতানেয়াহুর পদত্যাগের দাবি জানায়। যদিও নেতানিয়াহু আদালতে যাওয়াকে কেন্দ্র করে অপ্রত্যাশিত ঘটনা এড়াতে পুরো জেরুজালেমজুড়েই ছিল কড়া নিরাপত্তা।


আরোও অন্যান্য খবর
Paris