শনিবার

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

দুই বছরের কারাদণ্ড হতে পারে সু চি’র

Paris
Update : শুক্রবার, ৫ ফেব্রুয়ারি, ২০২১

এফএনএস : মিয়ানমারের ক্ষমতাচ্যুত নেতা অং সান সু চি’র বিরুদ্ধে অবৈধভাবে আমদানি করা ওয়াকি-টকি রাখার অভিযোগ এনেছে মিয়ানমার পুলিশ। যার ফলে তার দুই বছরের কারাদণ্ড হতে পারে। যুক্তরাজ্যভিত্তিক আন্তর্জাতিক সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ানের এক প্রতিবেদনে এমনটি বলা হয়েছে। অভ্যুত্থানের বিরুদ্ধে দেশটির নাগরিকরা যখন সোচ্চার হচ্ছে ঠিক সে সময়েই এমন তথ্য সামনে আসলো।

মিয়ানমারের রাজধানী নাইপিদোর একটি পুলিশ স্টেশন থেকে প্রাপ্ত একটি নথির তথ্য অনুযায়ী, একজন সামরিক কর্মকর্তা অং সান সু চি’র বাসায় তল্লাশি চালিয়ে কিছু হ্যান্ডহেল্ড রেডিও খুঁজে পেয়েছেন। যেগুলো তার দেহরক্ষীর অনুমতি ছাড়াই অবৈধভাবে আমদানি করা হয়েছিল। এদিকে দেশটির একটি রাষ্ট্রীয় পত্রিকা জানিয়েছে, নভেম্বরের নির্বাচনে জালিয়াতির বিষয়ে নতুন সামরিক সরকার তদন্ত করবে। এই নির্বাচনে অং সান সু চি’র ন্যাশনাল লীগ ফর ডেমোক্রেসি (এনএলডি) নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতায় জয়ী হয়।


আরোও অন্যান্য খবর
Paris