শনিবার

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

মোহনপুর ধুরইল ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদে দেলোয়ারের গণসংযোগ

Paris
Update : রবিবার, ৩১ জানুয়ারি, ২০২১

আর কে রতন : রাজশাহীর মোহনপুর উপজেলার ধুরইল ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ধুরলইল ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উদীয়মাণ ও মেধাবী নেতা দেলোয়ার হোসেন ইউনিয়নের এ প্রান্ত হতে ও প্রান্ত সবখানে নির্লস ভাবে গণসংযোগ অব্যাহত রেখেছেন। তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন। প্রার্থী হিসেবে প্রচার-প্রচারণা-গণসংযোগ ও জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন এই তরুন নেতা দেলোয়ার হোসেন। অত্র ইউনিয়নের একাধিক স্থানীয় বাসিন্দারা জানান, দীর্ঘদিন থেকে আওয়ামীলীগ ক্ষমতায় থাকলেও বিএনপি দলীয় চেয়ারম্যান থাকায় এই ইউনিয়নে তেমন কোন উন্নয়ন হয়নি।

তাই এবার আসন্ন ধুরইল ইউপি নির্বাচনে ভোটাররা এলাকার উন্নয়নের জন্য ক্ষমতাসীন দলের চেয়ারম্যান নির্বাচিত করার জন্য অনেকটা ঝুকেছেন। আর সেই জায়গা হতে ব্যক্তি ইমেজ ও নতুন নেতৃত্বে বলিষ্ট ভূমিকা রেখে এ পর্যন্ত ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন এবং অন্যদের থেকে এগিয়ে রয়েছে দেলোয়ার হোসেন। তিনি বিগত কয়েক বছর যাবৎ ইউনিয়নের বিভিন্ন এলাকায় গরিব্ দুঃখি ও অসহায় মানুষের সেবাই নিজেকে নিয়োজিত করেছেন। তার এলাকার রাজনৈতিক, সামাজিক, পারিবারিকসহ যেকোন সমস্যায় দিনরাত ছুটে চলেছেন। দেলোয়ার হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের মহাসড়কে চলছে।

আমাকে দলীয় মনোয়ন দিলে আমার ইউনিয়নকে সেই উন্নয়নের মহাসড়কে সংযোজন করে মাদক, বাল্য বিবাহ, নারী নির্যাতন ও সন্ত্রাসমুক্ত একটি ডিজিটাল ইউনিয়নে রুপদান করে জনগণের সেবা করবো বলে অঙ্গিকার ব্যাক্ত করেন। তিনি আরো আমি দীর্ঘদিন থেকে এই ইউনিয়নের আওয়ামীলীগের মুল দলের সাধারন সম্পাদকের পদে থেকে মানুষের সাধ্যমত সেবা করার চেষ্টা করছি। আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসেবে আমাকে নৌকা প্রতীক দিলে আমার এলাকার জনসাধারণ আমাকে নিশ্চিত বিজয়ী করবেন।


আরোও অন্যান্য খবর
Paris