শনিবার

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

ভারতীয় সহকারী হাইকমিশন ও রাসিকের যৌথ উদ্যোগে পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান

Paris
Update : রবিবার, ৩১ জানুয়ারি, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশন ও রাজশাহী সিটি কর্পোরেশনের যৌথ উদ্যোগে দিনব্যাপী পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয়েছে। গতকাল শনিবার সকালে নগরীর ভদ্রা পারিজাত লেকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিনব্যাপী পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশনের সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাটি।

অনুষ্ঠানে শাহীন আকতার রেনী বলেন, সুস্থ্য থাকতে পরিস্কার-পরিচ্ছন্নতার বিকল্প নেই। পরিস্কার-পরিচ্ছন্ন শহর ও দেশ গড়তে সবাইকে একযোগে কাজ করতে হবে। এ ব্যাপারে সবাইকে সচেতন থাকতে হবে। যত্রতত্র ময়লা আবর্জনা না ফেলে নির্দিষ্ট স্থানে ফেলতে হবে। তিনি আরো বলেন, নগরপিতার নেতৃত্বে পরিস্কার-পরিচ্ছন্নতায় রাজশাহী দেশসেরা। এমনকি বাতাসে ক্ষতিকারণ ধূলিকণা কমানোয় বিশে^র সেরা শহর রাজশাহী। রাজশাহীর এই অর্জন ধরে রাখতে সবাইকে নিজ নিজ জায়গা থেকে কাজ করে যেতে হবে। এ সময় রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশনের কর্মকর্তাবৃন্দ ও বিডিক্লিন সংগঠনের স্বেচ্ছাসেবীরা অংশ নেন।


আরোও অন্যান্য খবর
Paris