শনিবার

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

পবা উপজেলা পরিষদ উপ-নির্বাচনে নৌকার প্রার্থী হলেন ইয়াসিন

Paris
Update : রবিবার, ৩১ জানুয়ারি, ২০২১

আরা ডেস্ক : পঞ্চল ধাপে রাজশাহীর চারঘাট উপজেলার চারঘাট পৌরসভায় একরামুল হক ও দুর্গাপুর উপজেলার দুর্গাপুর পৌরসভায় তোফাজ্জল হোসেন এবং পবা উপজেলা পরিষদের উপ নির্বাচনে নৌকার মাঝি হলেন বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী। পঞ্চম ধাপে আগামী ২৮ ফেব্রুয়ারি রাজশাহীর দুইটি পৌরসভাসহ ৩১ পৌরসভায় নির্বাচন হবে। ওই নির্বাচনসহ পবা উপজেলাসহ চারটি উপজেলা ও তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩৮ জন প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। গতকাল শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা হয়।

সভায় সভাপতিত্ব করেন মনোনয়ন বোর্ডের সভাপতি ও আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভার সিদ্ধান্ত মোতাবেক রাজশাহীর চারঘাট উপজেলার চারঘাট ও দুর্গাপুর উপজেলার দুর্গাপুর পৌরসভা এবং পবা উপজেলা পরিষদের উপ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। এতে রাজশাহীর চারঘাট উপজেলার চারঘাট পৌরসভায় মো. একরামুল হক ও দুর্গাপুর উপজেলার দুর্গাপুর পৌরসভায় মো. তোফাজ্জল হোসেন এবং পবা উপজেলা পরিষদের উপ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকার মাঝি হলেন বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী।

উল্লেখ্য, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজশাহীর পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান মুনসুর রহমান মারা যান। রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত বছরের ২২ নভেম্বর তিনি মারা যান। মুনসুর রহমান রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প বিষয়ক সম্পাদক। পবা উপজেলার নওহাটা পৌরসভার শ্রীপুর মহল্লার বাসিন্দা ছিলেন তিনি। তার মৃত্যুতে উপজেলা পরিষদের পদ শূন্য হয়। প্রেক্ষিতে এই উপজেলা পরিষদের উপনির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৮ ফেব্রুয়ারী।


আরোও অন্যান্য খবর
Paris