রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

ওয়ার্নারের কন্যা ইন্ডিও ভারতীয় ক্রিকেটের ভক্ত

Paris
Update : রবিবার, ৩১ জানুয়ারি, ২০২১

এফএনএস : এই তো কয়দিন আগেই ভারতের কাছে ঘরের মাঠে টেস্ট সিরিজ হেরেছে অস্ট্রেলিয়া। তারপরেও ভারতের প্রতি অজি ওপেনার ডেবিড ওয়ার্নারের টান এতটুকু কমেনি। প্রচুর ভারতীয় ক্রিকেটারের সঙ্গেও তার ঘনিষ্ঠ সম্পর্ক আছে। এবার জানা গেল, ওয়ার্নারের কন্যা ইন্ডিও ভারতীয় ক্রিকেটের ভক্ত। এবং তার পছন্দের ক্রিকেটার হলেন বিরাট কোহলি। ইনস্টাগ্রামে মেয়ে ইন্ডি রে’র ছবি পোস্ট করেছেন ওয়ার্নার। যাতে দেখা যাচ্ছে, ইন্ডিজ ভারত অধিনায়ক বিরাট কোহলির জার্সি পরে আছে। ইনস্টাগ্রাম পোস্টে ওয়ার্নার লিখেছেন, ‘আমি জানি আমরা সিরিজে হেরে গেছি।

কিন্তু একটা মেয়ে এই ঘটনায় সবচেয়ে খুশি। তোমার খেলার জার্সি দেওয়ার জন্য অনেক ধন্যবাদ বিরাট কোহলি। ইন্ডির এটা খুব পছন্দ হয়েছে। বাবা এবং অ্যারন ফিঞ্চের পর কোহলিকেই সে সবচেয়ে পছন্দ করে।’ ওয়ার্নারের এই পোস্ট অনুমিতভাবেই তুমুল ভাইরাল হয়ে গেছে। প্রতিপক্ষের প্রতি কোহলির এই আচরণে মুগ্ধ তার অনুরাগীরা। অসংখ্য ক্রিকেটপ্রেমী সোশ্যাল সাইটে মন্তব্য করে নিজেদের অভিমত জানিয়েছেন। ভারতের বিপক্ষে সিরিজের শেষ দুটি টেস্টে খেলেছিলেন চোট থেকে সুস্থ হওয়া ওয়ার্নার। তবে ব্যাট হাতে প্রত্যাশিত সাফল্য পাননি। অন্যদিকে প্রথম টেস্ট খেলেই সন্তান জন্মের কারণে দেশে ফিরেছিলেন কোহলি। ভাঙাচোরা দল নিয়েই সিরিজ জিতেছে ভারত।


আরোও অন্যান্য খবর
Paris