বৃহস্পতিবার

১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

মানসিক নির্যাতনের শিকার আমির

Paris
Update : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

এফএনএস : মাত্র ২৮ বছর বয়সেী আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি প্রতিভাবান পেসার মোহাম্মদ আমির। বিদায় জানানোর সময় এর পেছনের কারণও স্পষ্ট করে বলেছেন তিনি। শ্রীলঙ্কার এলপিএল খেলার সময় একটি চ্যানেলের সঙ্গে সাক্ষাৎকারের সময় আমির বলেন, মানসিক নির্যাতনের শিকার হয়েছি আমি। এই টিম ম্যানেজমেন্ট যতদিন থাকবে, ততদিন আন্তর্জাতিক ক্রিকেট আমি আর খেলবো না।

আমির বলেন, খুব দ্রুত দেশে ফির যাবেন এবং এর পেছনের কারণ সবাইকে বিস্তারিত জানাবেন। সে মোতাবেক, দেশে ফিরে মোহাম্মদ আমির রীতিমত বোমার বিস্ফোরণ ঘটিয়েছেন। সরাসরি অভিযোগের আঙুল তুললেন পাকিস্তানের কোচ মিসবাহ-উল হক এবং বোলিং কোচ ওয়াকার ইউনুসের দিকে। নিজের ইউটিউব চ্যানেলে দেয়া এক বক্তব্যে মোহাম্মদ আমির অভিযোগে বলেন, কোচ মিসবাহ-উল হক এবং বোলিং কোচ ওয়াকার ইউনুস এই দু’জন মিলে তার ইমেজ পুরোপুরি ধ্বংস করে দিয়েছেন।

আমির বলেন, এই দুইজন ব্যক্তি নিয়মিত চেষ্টা করে যাচ্ছেন আমাকে ধ্বংস করে দেয়ার। স্লো পয়জনের মত অন্যান্যের কাছে বদনাম করে আমার ইমেজ নষ্ট করছেন তারা। ওঁরা বলে বেড়ান যে, আমি টেস্ট ক্রিকেট না খেলে ওয়ানডে এবং টি-টোয়েন্টি খেলতে চাই। শুধু টাকার জন্য আমি ক্রিকেট খেলি।

নিজের অবসর নেয়া নিয়ে আমির বলেন, খুবই কঠিন একটি সিদ্ধান্ত এটা আমার জন্য। কিন্তু একটা সময় আসে, যখন কেউ না কেউ আর চুপ থাকতে পারে না। আমি এই সিদ্ধান্ত নিয়ে শুধু সবাইকে এটাই জানাতে চেয়েছি যে, অন্তরলে আসলে কী ঘটে?’


আরোও অন্যান্য খবর
Paris