মঙ্গলবার

২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মান্দায় হাত-পা বাঁধা এক ব্যক্তিকে উদ্ধার

Paris
Update : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

মান্দা প্রতিনিধি : নওগাঁর মান্দায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সাইফুদ্দীন মন্ডল (৩২) নামে একব্যক্তিকে হত্যার চেষ্টা চালানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হাত-পা বাঁধা অবস্থায় গত শনিবার গভীর রাতে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত সাইফুদ্দীন মন্ডল উপজেলার কুসুম্বা ইউনিয়নের বিলকরিল্যা গ্রামের ব্যাঙ্গা মন্ডলের ছেলে।

চিকিৎসাধীন সাইফুদ্দীন মন্ডল জানান, প্রতিবেশি মাসুদ রানার বোন ঝর্ণা বেগমের কাছ থেকে ২০ শতক জমি কিনে নেন। এনিয়ে মাসুদের সঙ্গে তার বিরোধ সৃষ্টি হয়। শনিবার রাত ১১ টার দিকে প্রতিপক্ষ মাসুদ রানা কথা আছে বলে তাকে বাড়ির বাইরে ডেকে নেয়। পরে বাড়ির পাশের চায়ের ষ্টলের পেছনে নিয়ে কয়েকজনের সহায়তায় তার মুখসহ হাত-পা বেঁধে দুশ গজ দুরে মাঠের মধ্যে নিয়ে যায়। সেখানে অজ্ঞাত কয়েকজন তাকে মারপিটসহ শ্বাসরোধে হত্যার চেষ্টা করে।

তিনি আরও বলেন, দীর্ঘ সময় বাড়িতে না ফেরায় তার স্ত্রী সাদেকা বিবি পরিবারের সদস্যদের ডেকে নিয়ে হৈচৈসহ খোঁজাখুঁজি শুরু করলে প্রতিপক্ষরা তাকে মাঠের ভেতর ফেলে রেখে পালিয়ে যায়। এ সময় পরিবারের লোকজনসহ স্থানীয়রা অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে। পরে পুলিশের সহায়তায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় সাইফুদ্দীন মন্ডলের ভাই এনামুল হক বাদি হয়ে মাসুদ রানা, রুবেল হোসেন, মাহমুদ হোসেনসহ অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে মান্দা থানায় মামলা দায়ের করেন। মান্দা থানার ওসি শাহিনুর রহমান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে সাইফুদ্দীনকে উদ্ধারসহ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।


আরোও অন্যান্য খবর
Paris