রবিবার

৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোলাম আরিফ টিপু কখনো আপোষ করেননি : মেয়র রাজশাহী ওয়াসার নতুন উদ্যোগকে আত্মঘাতী বলছে সুশীল সমাজ জনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে বিজয়ী হতে পারে না : প্রধানমন্ত্রী লালপুরে আ.লীগ নেতা মঞ্জু হত্যার ঘটনায় ২ জন আটক মেয়রের সাথে ফটোজার্নালিস্ট এ্যাসোসিয়েশনের নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ বাগমারায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন সভাপতির লড়াই বাগমারায় মিথ্যা অভিযোগ দিয়ে মাদ্রাসা শিক্ষার্থীর উপর অমানবিক নির্যাতন গোদাগাড়ী উপজেলায় লড়াই হবে ত্রিমূখী আজ থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়

চাঁপাইনবাবগঞ্জে বেকারিতে আগুন, ৫ লাখ টাকার ক্ষতি

Paris
Update : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আরামরাগ সপ্নপুরি মোড় সংলগ্ন সালমান বেকারিতে আগুনে পুড়ে প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল ও পণ্য ক্ষতি হয়েছে। গতকাল শুক্রবার আনুমানিক ভোর ৬ টার সময় এ ঘটনা ঘটে।

জানা যায়, শুক্রবার সাপ্তাহিক ছুটির দিন, তাই বেকারি বন্ধ থাকায় কারখানা বন্ধ ছিলো। হটাৎ ভোরে ৬টায় বেকারীর ভেতর থেকে আগুন লাগা দেখতে পেলে তাৎক্ষণিক এলাকাবাসী ফায়ার সার্ভিসকে ফোন করলে এসে প্রায় ১ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিসের ধারনা যেহেতু বেকারি বন্ধ ছিল তাই শর্ট সার্কিট থেকে এই ঘটনা ঘটতে পারে। তবে ঘটনায় অর্ডারকৃত তৈরি বেকারি পণ্য এবং ময়দা, চিনি, তেলসহ প্রায় ৫ লক্ষাধিক টাকা ক্ষতি হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris