মঙ্গলবার

২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মোহনপুর রায়ঘাটি ইউপি চেয়ারম্যানের নামে বিভ্রান্তি ছড়ানোর প্রতিবাদ সভা

Paris
Update : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

মোহনপুর প্রতিনিধি : রায়ঘাটি ইউনিয়নের হিন্না বিলের টেংরা নামক স্থানে মৎস চাষীদের দ্বন্দে মাঝে চেয়ারম্যান খলিলুর রহমানকে নিয়ে অযোক্তিক কথা বলার অভিযোগে প্রতিবাদ সভা করা হয়েছে। চেয়ারম্যানের নামে মিথ্যা কথা বলায় তিব্র নিন্দা জানিয়ে গত মঙ্গলবার বিকালে রতনডাঙ্গা গ্রামে আওয়ামী লীগের নেতাগণরাসহ অত্র এলাকাবাসিরা একত্রিত হয়ে এ প্রতিবাদ সভা করেন। প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, রায়ঘাটি ইয়নিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ওসমান গনি, ইউপি সদস্য (মেম্বার) ছলিম উদ্দিন, ৫নং জেকের আলী, আওয়ামী লীগ নেতা আশরাফুল ইসলাম, মাহফিল, মুনারুল ইসলামসহ দুইশতাধিক এলাকাবাসি।

তারা বলেন, রতনডাঙ্গা গ্রামের অধিকাংশ মানুষ খুবই গরিব তাদের আয় ব্যয়ের পর গ্রামের মসজিদের জন্য দান করার কোন সামর্থ্য থাকেনা। এলাকায় অবস্থিত বাঁধের স্লুইচ গেইটের মুখে স্রোতের কারনে মাছ শিকার করে যে অর্থ আয় হয় তা থেকে মসজিদের উন্নয়ন করা হয় । বিগতদিনে মৎসচাষী আয়েন উদ্দিনকে জায়গাটিতে মৎস শিকার করার সুযোগ দিয়ে মসজিদে কিছু অনুদানের কথা বলা হয়। সকলের স্বীদ্ধান্ত ক্রমে সত্য মোতাবেক প্রথমবার টাকা প্রদান করলেও পরে সে আর মসজিদে টাকা দেইনা। তাই এলাকার উন্নয়নের স্বার্থে তাকে বিতারিত করে অপর মৎসচাষী বেলার উদ্দিনকে সুবিধা করে দিতে বাধ্য হয় এলাকাবাসি। বর্তমানে একটি কুচক্রীমহলের অসৎ চিন্তা ধারায় মৎসচাষী আয়েন উদ্দিনকে ব্যবহার করে ইউপি চেয়ারম্যান খলিলুর রহমানের নামে মিথ্যা কথা বলে থাকে।

কিন্তু আমাদের চেয়ারম্যান উন্নয়নে বিশ্বাসী সে কখনো কারো সাথে কোন অনিয়ম করেন না। সবর্দা সকল বিচ্ছিন্ন ঘটনা সুষ্ঠ ভাবে নিরাশন করে থাকেন আমাদের চেয়্যারমান। পরে চেয়ারম্যান খলিলুর রহমান জানান, আগামীতে আমার নির্বাচনী এলাকায় আমার বিরুদ্ধে মানুষদের মনে বিষাধ সৃষ্টি করতে কিছু কুচক্রীমহল উঠে পড়ে লেগেছে। তারা বুঝে গেছে আমার উন্নয়নে সাধারণ জনগনের মাঝে ব্যাপক জনপ্রিয় বিরাজ করছে। তাই তারা বিভিন্ন পথ অবলম্বন করছে, কিন্তু আমি আবারো বিপুল ভোটে চেয়্যারমান নির্বাচিত হব ইনশাআল্লাহ। আর ঘটনাস্থলে মৎসচাষী আয়েন উদ্দিনকে আমিই পরামর্শ দিয়ে সুযোগ করে দিয়েছিলাম।


আরোও অন্যান্য খবর
Paris