এফএনএস : সুন্দরী প্রতিযোগিতা নিয়ে নির্মিত হয়েছে ওয়েব সিরিজ ‘সুন্দরী’। যেখানে সুন্দরী হিসেবে হাজির হয়েছেন অপর্ণা ঘোষ, অর্ষা, দোয়েল ম্যাশ ও আইরিন আফরোজের মতো শিল্পীরা। গল্পের কারণে আছেন এফ এস নাঈমও। ইতোমধ্যে অনলাইনে অবমুক্ত হয়েছেন তিন পর্বের এই সিরিজটি। এটি পরিচালনা করছেন সিদ্দিক আহমেদ। তিনি জানান, সিরিজটি দেখা যাচ্ছে বায়োস্কোপে। পরিচালক বলেন, ‘সুন্দরী প্রতিযোগিতার নানা খুঁটিনাটি বিষয় উঠে এসেছে এ সিরিজে। থাকছে পর্দার সামনে ও পেছনের গল্পও।’ সিরিজটি নিয়ে এফ এস নাঈম বললেন, ‘আমি সাধারণত যে ধরনের গল্পে কাজের জন্য মুখিয়ে থাকি, সে ধরনের গল্প নিয়ে নির্মিত হয়েছে এটি।

ঈদের পরপরই এর কাজ হয়েছিল। বেশ গোছানো একটি সিরিজ। আশা করি, এটি দর্শকের ভালো লাগবে।’ সিরিজটির শুটিং হয়েছে সিলেট ও ঢাকায়। এদিকে বায়োস্কোপ থেকে জানানো হয়, তিন পর্বের সিরিজটি তাদের ওয়েবসাইটে উন্মুক্ত আছে। এর গল্পটি এমন- একটি পাহাড়ি কটেজে দাওয়াত পায় কয়েকজন মানুষ। ধীরে ধীরে জানা যায়, এরা আসলে বছর পাঁচেক আগের এক সুন্দরী প্রতিযোগিতার সদস্য। প্রতিযোগী ছাড়াও এদের ভেতর একজন বিচারকও আছে এবং সকলেই এসেছে এক আয়োজকের ডাকে। কটেজে আসার পর থেকেই কেমন জানি গা ছমছমে অনুভূতি হয় সকলের।

জানা যায়, বহুবছর আগে এখানে একজন মারা গেছেন। তার মৃত্যুর পর থেকেই এই কটেজে অদ্ভুত সব ঘটনা ঘটছে। কিন্তু এসব ছাপিয়ে কী কারণে এত বছর পর আয়োজকের ডাকে সকলে ছুটে আসতে বাধ্য হলো সেটা হয়ে যায় মুখ্য প্রশ্ন!