মঙ্গলবার

২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

লালপুরের গোপালপুর পৌরসভায় বিএনপির মেয়র প্রার্থী ঘোষণা

Paris
Update : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার, লালপুর : নাটোরের লালপুরের গোপালপুর পৌরসভা নির্বাচনে বিএনপির পক্ষ থেকে মেয়র পদে আব্দুল্লাহ আল মামুন কচির নাম ঘোষণা করা হয়েছে। তিনি পৌরসভা বিএনপির আহবায়ক হিসেবে দায়িত্বে রয়েছেন। একক প্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষণা করেন নাটোর জেলা বিএনপির আহবায়ক আমিনুল হক। গতকাল রবিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন লালপুর থানা বিএনপির সদস্য সচিব ও লালপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হারুনুর রশিদ পাপ্পু।

জানা যায়, গত ৯ ডিসেম্বর বিএনপির নেতা ও সাবেক প্রতিমন্ত্রী মরহুম ফজলুর রহমান পটলের বাসভবনে পৌর নির্বাচন উপলক্ষে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মেয়র পদে আব্দুল্লাহ আল মামুন কচি সহ ছয়জন মেয়র পদে দলীয় প্রার্থী হতে আগ্রহ প্রকাশ করে। এরা হচ্ছেন পৌর বিএনপির যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম রানা, জিল্লুর রহমান, সদস্য সচিব ও বর্তমান মেয়র নজরুল ইসলাম মোলাম, থানা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আসলাম আলী, পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী।

এই ছয় প্রার্থী থেকে একক প্রার্থী বাছাইয়ে জন্য জেলা কমিটির কাছে প্রেরণ করা হয়। জেলা বিএনপি যাচাই-বাছাই করে একক প্রার্থী হিসেবে গোপালপুর পৌর বিএনপির আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন কচির নাম ঘোষণা করেন।


আরোও অন্যান্য খবর
Paris