সোমবার

৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোলাম আরিফ টিপু কখনো আপোষ করেননি : মেয়র রাজশাহী ওয়াসার নতুন উদ্যোগকে আত্মঘাতী বলছে সুশীল সমাজ জনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে বিজয়ী হতে পারে না : প্রধানমন্ত্রী লালপুরে আ.লীগ নেতা মঞ্জু হত্যার ঘটনায় ২ জন আটক মেয়রের সাথে ফটোজার্নালিস্ট এ্যাসোসিয়েশনের নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ বাগমারায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন সভাপতির লড়াই বাগমারায় মিথ্যা অভিযোগ দিয়ে মাদ্রাসা শিক্ষার্থীর উপর অমানবিক নির্যাতন গোদাগাড়ী উপজেলায় লড়াই হবে ত্রিমূখী আজ থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়

জোতবাজার বণিক সমিতির নির্বাচন সম্পন্ন

Paris
Update : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০

মান্দা প্রতিনিধি : নওগাঁর মান্দা উপজেলার জোতবাজার বণিক সমবায় সমিতি লিঃ এর ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। উৎসব মুখর পরিবেশে শনিবার সকাল ৮টার থেকে বিকেল ৪টার পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে। নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন উপজেলা সমবায় কর্মকর্তা আলতাফ হোসেন। সংশ্লিষ্ট সুত্র জানায়, জোতবাজার বণিক সমবায় সমিতি লিঃ এর ত্রি-বার্ষিক নির্বাচনে ভোটার সংখ্যা ছিল ২ হাজার ৫৩৫ জন।

এর মধ্যে পুরুষ ভোটার ১ হাজার ৯১৪ জন এবং নারী ভোটার ৬২১ জন। সভাপতি পদে ফজলুল বারী সাফি ও আয়নাল হক প্রতিদ্বন্দ্বিতা করেন। এছাড়া সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন এনামুল হক ও আব্দুল মজিদ মন্ডল এবং সদস্য পদে তাইজুল ইসলাম, ইব্রাহীম হোসেন, বাবুল হাসান, মাহবুব হাসান ফিরোজ, মোজাহার হোসেন, গোলাম হোসেন, জাকারিয়া ও মন্টু মন্ডল।

সমিতির সহসভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন সাইদুর রহমান। নির্বাচনে ১ হাজার ৪৪৫ ভোট পেয়ে ফজলুল বারী সাফি সভাপতি ও ১ হাজার ১৭৬ ভোট পেয়ে এনামুল হক সাধারণ সম্পাদক নির্বাচিত হন।


আরোও অন্যান্য খবর
Paris