মঙ্গলবার

২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ভীষণ প্রেম পাচ্ছি কিন্তু প্রেমিক পাচ্ছি না: শ্রীলেখা

Paris
Update : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০

এফএনএস : ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ‘মীরাক্কেল’ রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে বিশেষভাবে পরিচিত তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় শ্রীলেখা। বিভিন্ন ঘটনায় নিজের মতামত প্রকাশ করেন তিনি। পাশাপাশি ব্যক্তিগত নানা বিষয়ও ভক্তদের সঙ্গে শেয়ার করেন। এদিকে বাংলাদেশের মতো কলকাতা শহরেও শীতের আমেজ।

এই আবহাওয়ায় তার প্রেমিক প্রয়োজন বলে জানিয়েছেন শ্রীলেখা মিত্র। শুক্রবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন তিনি। এতে দেখা যাচ্ছে তিনি বিছানায় শুয়ে আড়মোড়া দিচ্ছেন। ক্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, ‘এই আবহাওয়ায় ভীষণ প্রেম পাচ্ছে কিন্তু প্রেমিক পাচ্ছি না। সবই কপাল!’ বাংলা টিভি ধারাবাহিকের মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন শ্রীলেখা মিত্র। পরে নাম লেখান বাসু চ্যাটার্জি পরিচালিত ‘হঠাৎ বৃষ্টি’ সিনেমায়।

তার উল্লেখযোগ্য সিনেমাগুলো হলোÑ ‘কাঁটাতার’, ‘উড়ো চিঠি’, ‘আশ্চর্য প্রদীপ’, ‘চৌকাঠ’, ‘স্বাদে আহ্লাদে’ প্রভৃতি। শ্রীলেখা ২০০৪ সালের ২০ নভেম্বর শিলাদিত্য স্যান্যলের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। এরপর তাদের সংসার আলো করে আসে কন্যা সন্তান। কিন্তু ২০১৩ সালে দীর্ঘ ৯ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন শ্রীলেখা-শিলাদিত্য। বর্তমানে সিঙ্গেল মাদার হিসেবে মেয়েকে বড় করছেন শ্রীলেখা।


আরোও অন্যান্য খবর
Paris