শনিবার

২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বাঘায় জাপার ৩৩ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন

Paris
Update : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০

এফএনএস : রাজশাহীর বাঘা উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গত বৃহস্পতিবার জেলা জাতীয় পার্টির আহ্বায়ক রাহাত হোসেন ও সদস্য সচিব ইকবাল হোসেনের যৌথ স্বাক্ষরে এই কমিটি অনুমোদন দেয়া হয়েছে। জানা যায়, ৩০ নভেম্বর জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ইকবাল হোসেন বাঘায় এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিতি থেকে আতাহার আলীকে আহ্বায়ক ও ওহাবুল আলম ওহাবকে সদস্য সচিব করা হয়।

পরে কমিটি জেলা আহ্বায়ক কমিটির নিকট জমা দেয়ার নির্দেশ দেন। সেই নির্দেশ মোতাবেক ৩৩ সদস্য বিশিষ্ট একটি পুর্নাঙ্গ আহ্বায়ক কমিটি অনুমোদন দিয়েছেন। কমিটির যুগ্ম আহ্বায়ক হয়েছেন দিদার হোসেন। অন্য সদস্যরা হলেন-খন্দকার মনোয়ারুল ইসলাম মামুন, ইদ্রিস আলী ইদু, বাবুল ইসলাম, আবদুর রাজ্জাক, আমানুল হক আমান, টিপু সুলতান, লালন উদ্দিন, বিপ্লব হোসেন, ফারুক হোসেন, রয়েজ উদ্দীন, বাবুল ইসলাম, রেজাউল করিম, আমজাদ হোসেন, ভুলুু, আকরাম হোসেন, সিদ্দিক মোল্লা, আবদুর রশিদ, আবদুল মালেক, ইয়ারুল ইসলাম, আবদুল মান্নান, সায়েন উদ্দীন, নজরুল ইসলাম, ছানা উল্লাহ, শাহাজান আলী, আবদুল মান্নান, খাজের আলী, আবদুল মান্নাফ, মহসিন আলী, আনোয়ার শিকদার, মোস্তফা ও আকরাম হোসেন।

এ বিষয়ে জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ইকবাল হোসেন জানান, আলোচনা সভার মাধ্যমে বাঘা উপজেলা জাতীয় কমিটির অনুমোদন দেয়া হয়েছে। এই কমিটি ২টি পৌরসভা ও ৭টি ইউনিয়নের পর্যায়ক্রমে কমিটি গঠন করার নির্দেশ দেয়া হয়েছে। এই কমিটি আগামী দিনে জাতীয় পাটিকে শক্তিশালী করবে।


আরোও অন্যান্য খবর
Paris