বৃহস্পতিবার

১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা মুজিবনগর সরকার আমাদের প্রেরণা : আসাদ রাজশাহী জেলার পবা-মোহনপুরসহ তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট মধ্যপ্রাচ্যের পরিস্থিতির আলোকে প্রস্তুতি নিতে মন্ত্রীদের নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী

ইমরান ও সানি লিওনের ছেলের বয়স ২০ বছর!

Paris
Update : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০

এফএনএস : অবাক করা খবর বটে! ইমরান হাশমি ও সানি লিওন সংসার করছেন। তাদের একটি ছেলেও রয়েছে ২০ বছরের। যদিও তাদের বিয়ের কোনো খবর কোনোদিনই পাওয়া যায়নি। তারা একসঙ্গে সিনেমাও করেননি। ‘বাদশাহো’ সিনেমায় তাদের একটি গানে একসঙ্গে পারফর্ম করতে দেখা গেছে। অথচ তারাই কি না দম্পতি! তাদের ২০ বছরের ছেলে পড়াশোনা করছে।

সে বর্তমানে ভারতের বাবাসাহেব ভীমরাও আম্বেদকর বিহার বিশ্ববিদ্যালয়ে অধীন মুজাফরনগরের একটি কলেজের ছাত্র। ইন্ডিয়ান এক্সপ্রেস এমনই এক মজার খবর প্রকাশ করেছে। সেখানে বলা হয়েছে বিহারে এক ছাত্রের সন্ধান মিলেছে যার অ্যাডমিট কার্ডে বাবা-মা হিসেবে বলিউড তারকা ইমরান ও সানির নাম রয়েছে। ছাত্রের জন্ম তারিখে লেখা আছে ০১/০২/২০০০।

মূলত ওই ছাত্রটি বলিউড তারকা ইমরান হাশমি ও সানি লিওনের সন্তান নন। উত্তর বিহারের বাসিন্দা ওই কলেজ ছাত্রের অ্যাডমিট কার্ডে কেউ ইচ্ছাকৃতভাবেই বাবা-মায়ের নামের জায়গায় ইমরান হাশমি ও সানি লিওনের নাম বসিয়ে দিয়েছেন বলে ধারণা করা হচ্ছে। তবে এই কাজ কে করেছেন? সেবিষয়ে তদন্তের নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। ছাত্রটি নিজেও এমন কুকর্মে জড়িত থাকতে পারেন বলেও সন্দেহ করা হচ্ছে। সম্প্রতি ইমরান-সানির ছেলের কলেজের অ্যাডমিট কার্ড ভাইরাল হতেই খবরটি প্রকাশ্যে আসে।


আরোও অন্যান্য খবর
Paris