রবিবার

৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

অভিনেত্রী মম’র প্রস্তুতি

Paris
Update : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

এফএনএস : জাকিয়া বারী মম। পর্দায় এই অভিনেত্রী চলচ্চিত্র দিয়ে যাত্রা শুরু করেন। ২০০৭ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার পরই চলচ্চিত্রে পা রাখেন তিনি। প্রথম ছবি ‘দারুচিনি দ্বীপ’। এতে নির্মাতা হিসেবে তিনি পান জনপ্রিয় অভিনেতা-নির্মাতা তৌকীর আহমেদকে। প্রথম ছবিতেই মম বাজিমাত করেন। এই ছবিতে অভিনয় করে অর্জন করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। তবে এই একটি ছবির পর মমকে আর দেখা যায়নি তৌকীর আহমেদের ছবিতে। অবশেষে তারা আবারো এক হচ্ছেন। ১৩ বছর পর মমকে নিয়ে নতুন ছবি নির্মাণের কথা জানালেন তৌকীর আহমেদ।

এ বিষয়ে মম বলেন, অনেক দিন পর এমন একজন অভিনেতা ও নির্মাতার সঙ্গে কাজ করতে যাচ্ছি, যার হাত ধরেই আমার চলচ্চিত্রে অভিষেক হয়। এটি আমার জন্য অনেক আনন্দের। এখন এই ছবির জন্য প্রস্তুতি নিচ্ছি। এ নিয়ে বেশি কিছু বলতে চাই না। মহরতে নির্মাতা বিস্তারিত জানাবেন। এদিকে মুক্তির অপেক্ষায় আছে মম অভিনীত ‘আগামীকাল’ শিরোনামের একটি চলচ্চিত্র। গত বছরের শেষের দিকে তিনি এই ছবির শুটিং শেষ করেন। থ্রিলার ও প্রেমের গল্প নিয়ে নির্মিত এ ছবিতে মম জুটি বেঁধেছেন মডেল-অভিনেতা ইমনের সঙ্গে। ছবিটি নির্মাণ করেন অঞ্জন আইচ।

এটি নিয়েও মম বেশ আশাবাদী বলে জানান। তিনি বলেন, আমার মনের মতো না হলে সেই কাজ আমি করি না। এই ছবির গল্পটি দর্শকের মনে দাগ কাটবে বলে বিশ্বাস করি। মম তার বর্তমান ব্যস্ততা নিয়েও কথা বলেন। তার ভাষ্য, আমি চলচ্চিত্র, টিভি নাটক কিংবা মঞ্চ কোনোটাকে ভাগ করি না। আমি অভিনয় শিল্পী, অভিনয় করা আমার কাজ। সেটি যে মাধ্যমই হোক। নিয়মিত অভিনয় করছি। এভাবেই দর্শকের ভালোবাসায় থাকতে চাই।


আরোও অন্যান্য খবর
Paris