রবিবার

৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বাগমারায় বৃদ্ধের রহস্যজনক মৃত্যু

Paris
Update : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

এফএনএস : রাজশাহীর বাগমারায় এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ বাড়ির দরজা ভেঙে মাহমুদ আলী শাহ (৬৫) নামের ওই বৃদ্ধের লাশ উদ্ধার করেছে। এই বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহত মাহমুদ শাহ উপজেলার যোগিপাড়া ইউনিয়নের ভটখালী গ্রামের বাসিন্দা। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত রোববার রাতে মাহমুদ আলী শাহ খাবার খেয়ে ঘরে ঘুমিয়ে পড়েন।

গতকাল সোমবার সকালে প্রতিবেশি এক ব্যক্তি তাঁর বাড়ির দরজা বন্ধ অবস্থায় দেখতে পান। এ সময় তিনি ডাকাডাকি করলে ভেতর থেকে কোনো সাড়া না পেয়ে প্রতিবেশি অন্যান্যের বিষয়টি জানান। পরে লোকজন বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে পুলিশকে জানানো হয়। খবর পেয়ে দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন দে, বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ ও যোগিপাড়া পুলিশ তদন্তকেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে পৌঁছেন।

পুলিশ কর্মকর্তারা বাড়ির প্রধন ফটকের দরজা ভেঙে ঢুকে বৃদ্ধকে বারান্দায় পড়ে থাকতে দেখতে পান। পুলিশ সেখান থেকে বৃদ্ধের লাশ উদ্ধার করে। পরিবারের সদস্যরা জানান, বৃদ্ধ মাহমুদ আলী শাহের সঙ্গে পরিবারের অন্য সদস্যদের বিরোধ চলে আসছিল। কিছুদিন আগে তিনি স্ত্রী ছেলেদের রেখে আলাদা বাড়িতে বসবাস শুরু করেন। ঘটনার দিন রাতেও তিনি আলাদা বাড়িতে ছিলেন। তকে কী কারণে তাঁর মৃত্যু হয়েছে এই বিষয়ে কিছু জানাতে পারেননি।

যোগিপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল বলেন, বৃদ্ধের কী কারণে মৃত্যু হয়েছে তা জানা সম্ভব হয়নি। যোগিপাড়া পুলিশ তদন্তকেন্দ্রের উপপরিদর্শক আবদুর রহিম বলেন, লাশের গলায় দাগ রয়েছে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের তদারকিতে তদন্ত চলছে। এখনো মামলা হয়নি।


আরোও অন্যান্য খবর
Paris