শনিবার

১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রেলের পশ্চিমাঞ্চলে শিডিউল বিপর্যয়, যাত্রী ভোগান্তি চরমে প্রতিটি নাগরিককে স্বাবলম্বী করতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী বুবলির পর থানায় জিডি করলেন অপু পাকিস্তানে ৭ ঘুমন্ত শ্রমিককে গুলি করে হত্যা বাগমারায় তহশীলদার সাজ্জাদকে বদলির খবরে মিষ্টি বিতরণ রাজশাহী নগরীতে কবরস্থান বাস্তবায়নের দাবিতে ১১ মসজিদের মুসল্লিদের মানববন্ধন মান্দা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল রাসিক মেয়রের সাথে গোদাগাড়ী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ সিরাজগঞ্জে হেরোইন বহনের দায়ে গোদাগাড়ীর ২ যুবকের যাবজ্জীবন নিজের নামে কোনো প্রকল্প চান না প্রধানমন্ত্রী

মেয়েদের ফুটবলেও শ্রেষ্ঠত্বের স্বীকৃতি পেলো বসুন্ধরা

Paris
Update : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০

এফএনএস : এক মৌসুম আগে বাংলাদেশ প্রিমিয়ার লিগে প্রথমবার অংশ নিয়েই চ্যাম্পিয়ন হয়েছে বসুন্ধরা কিংস। ছেলেদের পাশাপাশি মেয়েদের ফুটবলেও শ্রেষ্ঠত্বের স্বীকৃতি পেলো বসুন্ধরা। প্রথমবারের মতো মেয়েদের লিগে অংশ নিয়েই বসুন্ধরাকে এবার চ্যাম্পিয়ন করলেন সাবিনা-কৃষ্ণারা। এক ম্যাচ হাতে রেখেই শিরোপা নিশ্চিত করেছে বসুন্ধরার মেয়েরা।

রোববার লিগের ১১তম ম্যাচে তাদের প্রতিপক্ষ ছিল জামালপুরের কাচাড়িপাড়া একাদশ। তাদের বিপক্ষে ড্র করতে পারলেই বসুন্ধরার শিরোপা নিশ্চিত ছিল। কিন্তু ট্রফি জয়ের ম্যাচটি তারা উদযাপন করেছে বিশাল এক জয় দিয়ে। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ মোস্তফা কামাল স্টেডিয়ামে বসুন্ধরা কিংস সাবিনা ও তহুরার হ্যাট্টিকে ১৩-১ গোলে হারিয়েছে কাচাড়িপারাকে। সাবিনা খাতুন ৫টি ও তহুরা ৩ গেল করেন। অধিনায়ক সাবিনা খাতুন লিগে এখন পর্যন্ত সর্বোচ্চ ৩০ গোল করেছেন।

১৯ গোল নিয়ে তার পরেই আছেন সতীর্থ কৃষ্ণা। বসুন্ধরার অধিনায়ক সাবিনা এমনিতে ৭ দলের লিগে বসুন্ধরা দল গড়েছে জাতীয় দলের খেলোয়াড়দের নিয়ে। দলীয় শক্তির বিচারে তাদের ধারেকাছেও কেউ নেই। শিরোপা জয়টা ছিল তাদের অনুমিতই ছিল। কিন্তু ১১ ম্যাচের সবগুলো জিতেই চ্যাম্পিয়ন হয়েছে বসুন্ধরা। নাসরিন একাডেমি রানার্সআপ হতে যাচ্ছে। ১০ ম্যাচে তাদের পয়েন্ট ২৪। সাবিনা-কৃষ্ণাদের জন্য শেষ ম্যাচটি হবে শুধুই আনুষ্ঠানিকতার।


আরোও অন্যান্য খবর
Paris