মঙ্গলবার

২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

এল.এফ.এল ফুটবল লীগ ট্রফি প্রদান করেন কাউন্সিলর কামরু

Paris
Update : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০

প্রেস বিজ্ঞপ্তি : শনিবার বিকালে রাজশাহী সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ডে মাদককে “না ” এই প্রতিপাদ্য নিয়ে লোকাল ফুটবল লীগ (এল.এফ.এল) এর ট্রফি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান আতিথি থেকে ট্রফি প্রদান করেন রাজশাহী সিটি কর্পোরেশন ০৫ নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান কামরু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি অধক্ষ্য রুহুল আমিন, সাধারণ সম্পাদক তানজির হোসেন দুলাল, চেতনা’৭১ সভাপতি আনসারুল হক, ব্রাদার্স ইউনিয়ন ক্লাব সভাপতি রফিকুল হক সেন্টু সহ অন্যান্য অতিথিরা। শনিবার দুপুর তিনটা থেকে মহিষবাথান সরঃ কলোনী মাঠে এ টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ মাঠে গড়ায়। নির্ধারিত সময়ে গোল শুন্য ড্র হয় পরে ট্রাইব্রেকারে ৩-২ গোলে দুরন্ত এক্স পি কে আতিক সাইনিং স্টার পরাজিত করে।

ম্যান অব দ্যা ম্যাচ ও ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয় বিজয়ী দলের শুভ। এ সময় প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর কামরু ৫নং ওয়ার্ডের যুব সমাজকে মাদক ও যেকোন প্রকার নেশা থেকে নিজেকে দুরে রাখার অহব্বান জানান। একই সাথে যুব সমাজকে যেকোন প্রকার সামাজিক বিচ্যুতি মূলক কাজ থেকে দুরে থাকতে বলেন।

আয়োজিত এ ক্রিকেট টুর্ণামেন্ট যুবসমাজকে সুস্থ্য প্রতিযোগীতায় উৎসাহিত করবে যা আগামীতে তাদের ব্যক্তি জীবনের সফলতায় ভূমিকা রাখবে বলে মনে করেন তিনি।


আরোও অন্যান্য খবর
Paris