বৃহস্পতিবার

১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা মুজিবনগর সরকার আমাদের প্রেরণা : আসাদ রাজশাহী জেলার পবা-মোহনপুরসহ তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট মধ্যপ্রাচ্যের পরিস্থিতির আলোকে প্রস্তুতি নিতে মন্ত্রীদের নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী

মান্দায় চোরাই মোটরসাইকেল উদ্ধার

Paris
Update : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

মান্দা প্রতিনিধি : নওগাঁর মান্দায় চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ দুইজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, নেত্রকোনা জেলার হরিদাসপুর এলাকার মৃত আশরাফ আলীর ছেলে আনোয়ার হোসেন (২২) ও নওগাঁর মান্দা উপজেলার গাইহানা গ্রামের আব্দুল মতিনের ছেলে সাব্বির হোসেন (১৯)।

পুলিশ সুত্রে জানা গেছে, গ্রেফতারকৃত আসামি আনোয়ার ও সাব্বির হোসেন শুক্রবার রাত দুইটার দিকে উপজেলার কুসুম্বা ইউনিয়নের বাগদেওয়ান পাড়ার একটি কাঁচা রাস্তায় মোটরসাইকেল নিয়ে সন্দেহজনক অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে স্থানীয়দের সহায়তায় তাদের আটক করা হয়। আটককৃতরা মোটরসাইকেলের কাগজপত্র দেখাতে না পারায় তাদের হেফাজতে নেয় পুলিশ।

মান্দা থানার অফিসার ইনচার্জ শাহিনুর রহমান জানান, গ্রেফতারকৃতরা গত বুধবার নওগাঁর আত্রাই উপজেলা থেকে এ্যাপাচি আরটিআর মোটরসাইকেলটি চুরি করে মান্দা এলাকায় বিক্রির জন্য ওই স্থানে অবস্থান করছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চোর সিন্ডিকেটের আরও কয়েকজন সদস্যের নাম প্রকাশ করেছে। গ্রেফতারকৃতদের শনিবার নওগাঁ জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।


আরোও অন্যান্য খবর
Paris