রবিবার

৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নেতৃত্ব মানে তৃণমূল নেতাকর্মীদের মূল্যায়ন করা : এমপি এনামুল হক

Paris
Update : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারা উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কার্যকরী কমিটি এবং উপদেষ্টা কমিটির পরিচিতি ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকালে আনুষ্ঠানিক ভাবে আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে উপজেলা আওয়ামী লীগের নব-গঠিত কমিটির পরিচিতি ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আ’লীগের আয়োজনে ভবানীগঞ্জ নিউমার্কেট মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।

প্রধান অতিথি বলেন, আওয়ামী লীগ সংগঠন জনগণের সংগঠন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জনগণের কল্যাণে এই সংগঠন তৈরি করেছেন। আওয়ামী লীগকে ধ্বংস করতে সর্বদায় ষড়যন্ত্র করে চলেছে স্বাধীনতা বিরোধী চক্র। উন্নয়নের মধ্যে দিয়ে ষড়যন্ত্র রুখে দিতে হবে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে জনগণের মুখে হাসি ফুটে। জনগণ সকল প্রকার সুযোগ-সুবিধা পেয়ে থাকে। তিনি আরো বলেন, যারা কাজ করতে পারবেন তাদের কেই মূল্যায়ন করা হচ্ছে। পদ দিয়ে নয় কাজ করতে হবে। পদে থাকবে কাজ করবেন না তাকে কোন লাভ হবে না। যারা পদ পদবী পাননি তাদের কেউ মূল্যায়ন করা হবে। এমপি এনামুল হক বলেন, কোন সিদ্ধান্ত আমার একার পক্ষে নেয়া সম্ভব না। দলের স্বার্থে সবাইকে সাথে নিয়ে যে কোন সিদ্ধান্ত গ্রহণ করে থাকি। নেতৃত্ব মানে তৃণমূল নেতাকর্মীদের মূল্যায়ন করা।

জাতির জনক সারাজীবন জনগণের মূল্যায়ন করে গেছেন। সর্বপুরি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে প্রতিটি নির্বাচনে ঐক্যবন্ধ হয়ে নৌকার বিজয় ঘটাতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে আওয়ামী লীগের বিজয় ঘটাতে হবে। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সিনিয়র সহ-সভাপতি, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, সহ- সভাপতি মতিউর রহমান, আয়েন উদ্দীন চেয়ারম্যান, রিয়াজ উদ্দীন হেডমাস্টার, আহসান হাবীব হেডমাস্টার, হারুন অর রশিদ, মরিয়ম বেগম, এ্যাডভোকেট আফতাব উদ্দীন, জাহাঙ্গীর আলম হেলাল, যুগ্ম সাধারন সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, মোহাম্মদ আসাদুজ্জামান আসাদ, মকবুল হোসেন, আইন বিষয়ক সম্পাদক মাজেদুর রহমান, কৃষি সমবায় বিষয়ক সম্পাদক আব্দুল মতিন, তথ্য ও গবেষনা সম্পাদক আশরাফুল ইসলাম, ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক মাসুদ রানা কামাল, দফতর সম্পাদক নুরুল ইসলাম ঠান্ডু, ধর্ম বিষয়ক সম্পাদক মওলানা হাফিজুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরহাদ হোসেন মজনু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল হাকিম চেয়ারম্যান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রভাষক মোসলেম উদ্দীন, মহিলা বিষয়ক সম্পাদক জাহানারা বেগম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, যুব ক্রীড়া বিষয়ক সম্পাদক আশিকুর রহমান সজল, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আব্দুল জব্বার মাস্টার, শ্রম সম্পাদক ছাইফুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আলী হাসান হেডমাস্টার, সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ, জাহাঙ্গীর আলম, আল-মামুন, সহ-দফতর সম্পাদক আব্দুল জলিল মাস্টার, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ার হোসেন, কোষাধ্যক্ষ মাহমুদুর রহমান রেজা।

সেই সাথে উপজেলা আ’লীগের কার্যকরী কমিটির সদস্যদের মধ্যে অনিল কুমার সরকার, এ্যাডভোকেট ইব্রাহিম হোসেন, অধ্যাপক আব্দুস সামাদ, অধ্যক্ষ কুমার প্রতীক দাশ রানা, আবু বাক্কার মৃধা মুনছুর, আসলাম আলী আসকান, সোলাইমান আলী হিরু, প্রভাষক কাউছার আলী, আকবর আলী, অধ্যক্ষ আজহারুল হক, আব্দুল হামিদ ফৌজদার, লুৎফর রহমান, এস.এম. এনামুল হক, আবুল কালাম আজাদ, আব্দুর রশিদ, সুরাৎ আলী, সাফিনুর, আনোয়ার হোসেন, মাজেদুর রহমান সোহাগ, শাহরিয়ার, জাফর আহমেদ শিমুল, জাহাঙ্গীর আলম বাদশা, বকুল হোসেন খরাদি, মিজানুর রহমান, হাবিবুর রহমান মটর, আব্দুল মান্নান, হাছেন আলী, আখতারুজ্জামান বুলবুল, আতাউর রহমার, আব্দুল জলিল, লোকমান আলী, রেজাউল হক, মোজাম্মেল হক, জাহিদুর রহমান মিঠু এবং জয়নাল আবেদিন।

এছাড়াও উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য নাজমুল হক মুন্টু, আর.কে মোসলেম উদ্দীন, মাহাবুর রহমান, মামুনুর রশিদ, মাওলানা মহসিন আলী, রনজিত কুমার সাহা, বেলাল হোসেন, ইয়াছিন আলী মাষ্টার, নাসির উদ্দীন, মকবুল হোসেন মৃধা এবং আব্দুল হামিদ (সাবেক চেয়ারম্যান)।


আরোও অন্যান্য খবর
Paris