রবিবার

৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন বাগমারা আ’লীগের সভাপতি এমপি এনামুল হক

Paris
Update : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০

মচমইল থেকে সংবাদদাতা : বাগমারা উপজেলা আওয়ামী লীগের নব গঠিত কমিটির সভাপতি, বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক দলীয় নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন। শুক্রবার বিকেলে রাজশাহী শাহমখদুম বিমান বন্দরে তাঁকে এই ফুলেল শুভেচ্ছা জানান দলীয় নেতৃবৃন্দ। গত ১৪ নভেম্বর অনুষ্ঠিত হয় বাগমারা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। উক্ত সম্মেলনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় দ্বিতীয় বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। আজ ৫ ডিসেম্বর বাগমারা উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির পরিচিতি সভা ও সংবর্ধনা অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা থেকে বাগমারায় আসেন তিনি।

প্রিয় নেতার আগমন উপলক্ষে রাজশাহী শাহমখদুম বিমান বন্দরে শুভেচ্ছা জানাতে উপস্থিত হন আ’লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের শত শত নেতাকর্মী। দীর্ঘ সময় ধরে নবগঠিত কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হকের হাতে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন নেতৃবৃন্দ। রাজশাহীর শাহ মখদুম বিমান বন্দর থেকে প্রিয় নেতাকে সাথে নিয়ে বাগমারার উদ্দেশ্যে রওনা হন সবাই। এদিকে উপজেলা আ’লীগসহ বিভিন্ন ইউনিয়ন, পৌরসভা, ব্যক্তি এবং সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এ সময় ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির পত্নী তহুরা হক, উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডলসহ উপজেলা আ’লীগের নব-গঠিত কমিটির নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, যুবলীগ, যুব মহিলা লীগ, কৃষকলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আরোও অন্যান্য খবর
Paris