রবিবার

৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বাগমারায় ল্যাকটেটিং মাদার সহায়তায় স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত

Paris
Update : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভায় ল্যাকটেটিং মাদার সহায়তায় স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্স মিলনায়তনে মা ও শিশুর স্বাস্থ্য সুরক্ষায় স্বাস্থ্য ক্যাম্পের আয়োজন করেন উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়। উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে মুঠোফোনের মাধ্যমে বক্তব্য রাখেন, রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

উপজেলা মহিলা বিষয়ক অফিসার এ.কে.এম ওয়াহিদুজ্জামান এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাসুুদুর রহমান, একাডেমিক সুপারভাইজার আব্দুল মুমীত প্রমুখ।

এ সময় ভবানীগঞ্জ পৌরসভার কাউন্সিলর বৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত ল্যাকটেটিং মাদার সহায়তায় স্বাস্থ্য ক্যাম্পে পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪৫০ জন মা ও শিশুকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। স্বাস্থ্য ক্যাম্প শেষে মা ও শিশুর মাঝে খাদ্য সামগ্রী প্রদান করা হয়।


আরোও অন্যান্য খবর
Paris