মঙ্গলবার

২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা এলাকা পরিচ্ছন্ন রাখতে উদ্বুদ্ধকরণ র‌্যালি

Paris
Update : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ পৌরসভাকে পরিচ্ছন্ন শহর হিসেবে গড়ে তোলার লক্ষে উদ্বুদ্ধকরণ র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। মুজিব বর্ষ-২০২০ উদযাপন উপলক্ষে “পরিচ্ছন্ন গ্রাম, পরিচ্ছন্ন শহর” কর্মসচির আওতায় এই র‌্যালির আয়োজন করে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা।

গতকাল বুধবার সকাল ১০ টায় পৌরসভা চত্বরে র‌্যালী শুরু হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালীতে অংশগ্রহণ করেন, পৌর মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, পৌর সচিব মামুন-অর-রশিদ, হিসাব রক্ষণ কর্মকর্তা আহসান হাবীবসহ পৌরসভার বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীরা। র‌্যালী শেষে শহর পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে নির্দিষ্ট স্থানে ময়লা আবর্জনা ফেলার আহ্বান জানিয়ে পৌর মেয়র বলেন, দিনের বেলায় বাড়ির ও ব্যবসা প্রতিষ্ঠানের ময়লা-আবর্জনা রাস্তায় না ফেলে রাতে নির্দিষ্ট স্থানে ফেলতে হবে।

ফুটপাত বা রাস্তায় নির্মাণ সামগ্রী ফেলে প্রতিবন্ধতা সৃষ্টি এবং ফুটপাত বা রাস্তা দখল করে ব্যবসা করা যাবে না। অবৈধ স্থাপনা, শহরের বিভিন্ন রাস্তায় বিলবোর্ড ও ফেস্টুন অপসারণ করা হবে। তিনি আরো বলেন, আগামী ২ দিনের মধ্যে নিজ দায়িত্বে অপসারণ করা না হলে পৌরসভা অপসারণ করবে।


আরোও অন্যান্য খবর
Paris