রবিবার

৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বাগমারায় মাদকসহ বিভিন্ন মামলায় ১০ জন আটক

Paris
Update : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
বাগমারায় মাদকসহ বিভিন্ন মামলায় আটককৃতরা-প্রতিনিধি

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারায় চলমান পুলিশের অভিযানে মাদক সহ বিভিন্ন মামলায় ১০ জনকে আটক করেছে পুলিশ। গত সোমবার রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয় বলে পুলিশ সূত্রে জানাগেছে।

আকটকৃতরা হলেন উপজেলার ইসমাইল পুর গ্রামের আবুল কাশেমের ছেলে এরশাদ আলী (৪২), শ্রীপুর গ্রামের কাবেতুল্লার ছেলে রেজাউল করিম (৩৯), তালঘরিয়া গ্রামের গিয়াস উদ্দীনের ছেলে নাসিম মৃধা (৩৮), কোনাবাড়িয়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে রফিকুল ইসলাম (৩৬), ভাবনপুর গ্রামের মৃত আব্দুল হামিদের দুই ছেলে মিল্লাত আলী (৩২), জিন্নাত আলী (২০), সরগাছি গ্রামের উজির মোল্লার ছেলে আশরাফুল ইসলাম (৩৫), রামরামা গ্রামের আক্কাস মোল্লার ছেলে আজাদ মোল্লা (৩০) তাহেরপুর পৌরসভার হরিফলা মহল্লার দুলাল প্রামানিকের ছেলে আজাহার (৫২) এবং গোপালপুর গ্রামের মজিবর রহমানের ছেলে এমদাদুল হক (৩৫)।

এ ব্যাপারে বাগমারা থানার অফিসার ইনচার্জ মোস্তাক আহম্মেদ জানান, বাগমারা থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে মাদক সহ অন্যান্য মামলায় তাদেরকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের শেষে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। চলমান এই অভিযান অব্যাহত থাকবে।


আরোও অন্যান্য খবর
Paris