রবিবার

৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বরাদ্দ পাওয়া দুইটি গাড়ি ফেরত দিলেন সেতুমন্ত্রী কাদের

Paris
Update : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

এফএনএস : মন্ত্রীর অনুকূলে পরিবহন পুল থেকে বরাদ্দ পাওয়া টয়োটা করোলা হাইব্রিড মডেলের একটি গাড়ি এবং পদ্মাসেতু নির্মাণ প্রকল্প পরিদর্শনের কাজে বরাদ্দ পাওয়া একটি জিপ ফেরত দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। গত রোববার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের উপ-প্রধান তথ্য কর্মকর্তা আবু নাছের টিপু।

তিনি জানান, পরিবহন পুল থেকে স্যারকে (ওবায়দুল কাদের) টয়োটা করোলা হাইব্রিড মডেলের গাড়িটি বরাদ্দ করা হয়। তবে তিনি এক বছর ধরে গাড়িটি ব্যবহার করতেন না, সেটি পুলেই ছিলে। এজন্য সেটি পরিবহন পুলে ব্যাক করে দেয়া হয়েছে। আবু নাছের টিপু আরও বলেন, এ ছাড়া পদ্মাসেতু নির্মাণ প্রকল্প থেকে সেতু পরিদর্শনের জন্য তাকে একটি জিপগাড়ি বরাদ্দ দেয়া হয়েছিলে।

করোনার আগ পর্যন্ত তিনি প্রতি শুক্রবার সেখানে পরিদর্শনে যেতেন। এখন সেতু প্রকল্পের কাজ শেষ পর্যায়ে মাত্র দুটি স্প্যান বাকি এবং করোনার কারণে সেখানে যান না। তাই সেটাও পদ্মা সেতু প্রকল্পের কাছে ফেরত দেয়া হয়েছে। তিনি বলেন, পরিবহন পুল থেকে এক বা দুই বছর আগে ২০ জন মন্ত্রীর জন্য ২০টি বিএমডাব্লিউ দেয় হয়েছিল। তখন স্যারের (ওবায়দুল কাদের) নামেও একটি বিএমডব্লিউ বরাদ্দ ছিল। সেটা তিনি নেননি।


আরোও অন্যান্য খবর
Paris