মঙ্গলবার

২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

মান্দা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

Paris
Update : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

মান্দা প্রতিনিধি : নওগাঁর মান্দায় চতুর্থধাপে উপজেলা পরিষদের নির্বাচনে ১৪ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। শেষদিন বৃহস্পতিবার (০৯ মে) তিন পদে এসব প্রার্থীরা মনোয়নপত্র দাখিল করেন। বিষয়টি নিশ্চিত করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহবুবুল কবীর। এর মধ্যে চেয়ারম্যান পদে ৬জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৪জন ও ভাইস চেয়ারম্যান (নারী) পদে ৪জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।
চেয়ারম্যান পদের প্রার্থীরা হলেন তোফাজ্জল হোসেন তোফা, সেফায়েত জামিল প্রামাণিক, এমদাদুল হক, নাজিম উদ্দিন মণ্ডল, মনোজিৎ কুমার সরকার ও মাহফুজুর রহমান নয়ন। চেয়ারম্যান পদে আওয়ামী লীগ ঘরোনার ৫জন ও বিএনপি ঘরোনার ১জন প্রার্থী রয়েছেন।
অন্যদিকে ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে এরশাদ আলী, জাহাঙ্গীর আলম চৌধুরী, জাহিদুল ইসলাম ও উত্তম কুমার সরকার এবং ভাইস চেয়ারম্যান (নারী) পদে মোমেনা খাতুন, মাহবুবা সিদ্দিকা রুমা, আরফানা বেগম ফেন্সি ও সন্ধ্যা রানী দে।
উপজেলা নির্বাচন অফিসার কার্যালয় সূত্রে জানা গেছে, ৬ষ্ঠ দফায় উপজেলা পরিষদ নির্বাচনের ৪র্থ ধাপে আগামি ৫ জুন এ উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। উপজেলায় ভোটার সংখ্যা ৩ লাখ ২৩ হাজার ১৬০ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৬০ হাজার ৮১২ জন ও নারী ভোটার ১ লাখ ৬২ হাজার ৩৪৭ জন। তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছে একজন।


আরোও অন্যান্য খবর
Paris