রবিবার

৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বাগমারায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি এনামুল হকের পক্ষে মনোনয়নপত্র উত্তোলন

Paris
Update : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩

বাগমারা প্রতিনিধি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চতুর্থ বারের মতো রাজশাহী-৪ (বাগমারা) আসনে ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির পক্ষে মনোনয়নপত্র উত্তোলন করা হয়েছে। মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে বাগমারা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় থেকে মনোনয়নপত্র উত্তোলন করেন উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

চতুর্থ বারের মতো রাজশাহী-৪ (বাগমারা) আসনে দলীয় মনোনয়ন না পেলেও প্রতিদ্বন্দ্বীতা করবেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। উপজেলার সকল শ্রেণী পেশার মানুষের স্বার্থে তিনি নির্বাচন করবেন। ২০০৮ সালে তিনি দলীয় প্রতীক নিয়ে প্রথমে নির্বাচিত হয়েছিলেন। এরপর ২০১৪ এবং ২০১৮ সালে নির্বাচিত হন। তবে এবার মনোনয়ন না পেলেও বাগমারাবাসীর ভালোবাসা নিয়ে আবারও নির্বাচন করবেন বলে জানা গেছে। ইঞ্জিনিয়ার এনামুল হকের হাত ধরে বাগমারা আসনটি ফিরে পায় আওয়ামী লীগ। সেই থেকে আওয়ামী লীগের দখলে ছিল আসনটি।

মনোনয়নপত্র উত্তোলন করায় ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, আমি নির্বাচিত হওয়ার পর থেকে এলাকার উন্নয়নের পাশাপাশি জনগণের কাজ করেছি। রক্তাক্ত জনপদকে শান্তির জনপদে রুপান্তরিত করেছি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র উত্তোলন করেছি। জনগণই বিবেচনা করবে এলাকার উন্নয়নে কে উপযুক্ত ব্যক্তি। ভোটাররা আবারও আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে বলে আমি আশা করছি। নির্বাচনী মনোনয়নপত্র উত্তোলন কালে উপস্থিত ছিলেন, বাগমারা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, সহ-সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, সদস্য ও কাউন্সিলর হাচেন আলী, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, মাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল হক, এনাগ্রুপের জিএম মনিমুল হক, সালেহা ইমারত কোল্ড স্টোরেজের ব্যবস্থাপক সাজ্জাদুর রহমান জুয়েল সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


আরোও অন্যান্য খবর
Paris