বৃহস্পতিবার

২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রাকাব আরডিএ ও শিক্ষাবোর্ডে মেয়র প্রার্থী লিটনের গণসংযোগ

Paris
Update : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩

স্টাফ রিপোর্টা

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব), রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ (আরডিএ), বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চল ও রাজশাহী শিক্ষাবোর্ডের কর্মকর্তা-কর্মচারীদের সাথে গণসংযোগ করেছেন আসন্ন ২১ জুন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। মঙ্গলবার (০৬ জুন) বেলা ১২টায় রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক থেকে গণসংযোগ শুরু করেন তিনি। সেখানে উপস্থিত কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। এরপর রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ, বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চল ও রাজশাহী শিক্ষাবোর্ডের কর্মকর্তা-কর্মচারীদের গণসংযোগ ও মতবিনিময় করেন। গণসংযোগকালে রাজশাহীর উন্নয়নের ধারা চলমান রাখতে ও ব্যাপক কর্মসংস্থান সৃষ্টিতে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন।

গণসংযোগকালে মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীতে কর্মের জায়গা খুবই কম। তাই কর্মের জায়গা তৈরি করতে চাই। শিক্ষিত বেকারদের জন্য কিছু করা আমাদের নৈতিক দায়িত্ব। রাজশাহীতে শিল্পায়ন ঘটানোর জন্য যে সমস্যাগুলো রয়েছে, সেগুলো তুলে ধরে মাননীয় প্রধানমন্ত্রীর সাথে ও বিভিন্ন ব্যবসায়ীর সাথে কথা বলে শিল্প-কারখানা আনার চেষ্টা করবো।

রাসিকের দুইবারের সাবেক সফল মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, আমার জন্মস্থান রাজশাহীর ঋণ পরিশোধে রাজশাহীতে থেকে গেছি রাজশাহীর উন্নয়নের জন্য। রাজশাহী সিটির আয়তন ৯৬ বর্গকিলোমিটার থেকে ৩৫০ বর্গকিলোমিটারে সম্প্রসারণ করতে চাই। সম্প্রসারিত এলাকায় উন্নত নাগরিক সুযোগ-সুবিধা নিশ্চিত করতে চাই। ওই এলাকায় জলাবদ্ধতা হবে না, রাস্তা ভাঙ্গা থাকবে না, পার্ক থাকবে, আলোকায়ন হবে, স্কুল থাকবে অর্থাৎ নাগরিক যত সুযোগ-সুবিধা, সবই থাকবে। আপনারা সুযোগ দিলে সেই কাজটি করতে চাই।  আমার পিতা শহীদ এএইচএম কামারুজ্জামান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সঙ্গে কাজ করে গেছেন, তেমনি আমি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাত ধরে কাজ করে যেতে চাই। রাজশাহীর উন্নয়নের স্বার্থে আমাকে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন। গণসংযোগ মতবিনিময়কালে রাকাব, আরডিএ, বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চল ও রাজশাহী শিক্ষাবোর্ডের কর্মকর্তা-কর্মচারী, কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আরোও অন্যান্য খবর
Paris