বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

বিশিষ্ট সমাজসেবী রেনীকে জাতীয় সাংবাদিক সংস্থার সম্মাননা ক্রেস্ট প্রদান

Paris
Update : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৩

স্টাফ রিপোর্টার
জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় শাখা ও জেলা শাখার প্রধান পৃষ্ঠপোষক বিশিষ্ট নারী নেতৃ শাহীন আকতার রেনীর সাথে রাসিক মেয়রের বাস ভবনে গতকাল দুপুর ২টায় সংস্থার নেতৃবৃন্দ সৌজন্যে সাক্ষাৎ করে সাংগঠনিক মত বিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় ও জেলা শাখার প্রধান নির্বাচন কমিশনার দৈনিক সোনালী সংবাদ সম্পাদক মোঃ লিয়াকত আলী ও নির্বাচন কমিশনার রাজশাহী সিটি প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ জুলফিকার, জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান রফিকুল আলম, জেলা শাখার নবনির্বাচিত সভাপতি দৈনিক আমাদের রাজশাহীর সম্পাদক আফজাল হোসেন, সাধারণ সম্পাদক বি.টিভি রাজশাহী প্রতিনিধি আজিজুল ইসলাম, বিভাগীয় কমিটির যুগ্ম সম্পাদক মাই টিভির ফয়সাল শাহরিয়ার অনতু, সাংগঠনিক সম্পাদক দৈনিক বাংলার সকালের আমিনুল ইসলাম বনি, মোহনপুর উপজেলা শাখার সভাপতি মোঃ আব্দুল কাদের প্রমূখ।
অভিনন্দন : জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহীর জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় সভাপতি পদে দৈনিক আমাদের রাজশাহী পত্রিকার সম্পাদক অধ্যাপক আফজাল হোসেন ও সম্পাদক পদে বিটিভি রাজশাহীর প্রতিনিধি আজিজুল ইসলামসহ কমিটির সকল সদস্যকে অভিনন্দন জানিয়েছেন বাগমারা প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ। বাগমারা প্রেসক্লাবের পক্ষ থেকে এক বিবৃতিতে এই অভিনন্দন জানানো হয়েছে। সেই সাথে বাগমারা প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ আশাবাদ ব্যক্ত করেছেন যে, জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী জেলা শাখার নবনির্বাচিত কমিটির মাধ্যমে রাজশাহীর আপমর সাংবাদিক সমাজের পেশাগত নিরাপত্তা সুরক্ষিত হবে ও শক্তিশালী হবে। পাশাপাশি সাংবাদিকরা স্ব স্ব পেশাগত দায়িত্ব পালনে যে কোন হুমকি ও ভয়ভীতি প্রদর্শন উপেক্ষা করে নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে অগ্রগামী হবেন। জাতীয় সাংবাদিক সংস্থার নবনির্বাচিত সদস্যরা সাংবাদিকদের পাশে থেকে তাদের শক্তি ও সাহস জোগাবেন। বাগমারা প্রেসক্লাবের পক্ষ থেকে জাতীয় সাংবাদিক সংস্থার সকল সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করে তাদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris