মচমইল থেকে সংবাদদাতা
রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, আগামী নির্বাচন স্মার্ট বাংলাদেশ গড়ার নির্বাচন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এরই মধ্যে ডিজিটাল বাংলাদেশ হিসেবে উপহার দিয়েছেন। প্রতিটি মানুষ উন্নয়নের ছোঁয়া পেয়েছে। আগামী নির্বাচন নিয়ে বিএনপি যে চিন্তা করছে তা বাস্তবায়ন হবে না। আওয়ামী লীগ কোন অপশক্তিতে ভয় করে না। নৌকার বিরোধীতা করে লাভ নেই। রাজশাহীতে আওয়ামী লীগের বিকল্প নেই। রাজশাহীর মাটি আওয়ামী লীগের ঘাটিতে পরিণত হয়েছে। বাগমারার মানুষ নৌকার বিজয় চাই। তারা আর জঙ্গি সংগঠনকে দেখতে চাই না। তাই ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করলেও তা সফল হবে না। আওয়ামী লীগ সরকার দেশে ব্যাপক উন্নয়নই যে কোন নির্বাচনে জয় এনে দেবে। উন্নয়নের ফলেই লোকজন শান্তিতে আছে। শনিবার (২১ জানুয়ারি) সকাল ১০ টায় শিকদারীর সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে কৃষকলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দের সাথে প্রস্তুতি সভা ও শীতবস্ত্র উপহার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন। প্রধান অতিথি বলেন, রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা জনসমুদ্রে পরিণত হবে। বাগমারা থেকে প্রায় ৩০ হাজারের অধিক নেতাকর্মী সেই জনসভা সফল করতে যোগদান করবেন। বাড়িতে বসে থাকার দিন শেষ। এখন থেকেই নির্বাচনের মাঠে থাকতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা কৃষক লীগের সভাপতি মহসিন আলী, যুব লীগের সভাপতি আল মামুন প্রামানিক, স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক জহুরুল ইসলাম, ছাত্রলীগ নেতা আব্দুর রউফ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, সহ-সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, মকবুল হোসেন, সাংগঠািনক সম্পাদক হারুনুর রশীদ সরকার, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, মহিলা লীগের সভাপতি কহিনুর বানু, সাধারণ সম্পাদক জাহানারা বেগম, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর সহ উপজেলা, ইউনিয়ন ও পৌরসভা কৃষকলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দের। আলোচনা শেষে কৃষকলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দের প্রায় ৩ হাজার শীতবস্ত্র উপহার প্রদান করেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

এদিকে আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করতে বাগমারা উপজেলা গনিপুর ইউনিয়নে আওয়ামী লীগের আয়োজনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে মাদারীগঞ্জ বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক। অপরদিকে রাতে শ্রীপুর ইউনিয়নের জামতলায় প্রধানমন্ত্রীর জনসভা সফলের লক্ষ্যে প্রস্তুতি সভায় যোগদান করেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। এতে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান মকবুল হোসেন মৃধা, সাধারণ সম্পাদক প্রভাষক জিল্লুর রহমান সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।