শনিবার

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীসহ দেশের ৯ অঞ্চলে তাপমাত্রা ৪০ ডিগ্রির বেশি, বাড়তে পারে আরো তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান ৭ দিন বন্ধ তীব্র তাপদাহে রাজশাহীতে হাসপাতালে বাড়ছে রোগী তীব্র তাপপ্রবাহের কারণে প্রাইমারি স্কুলে অ্যাসেম্বলি না করানোর নির্দেশ আন্তর্জাতিক আইন লঙ্ঘনের দায়ে নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের স্বার্থ রক্ষায় উদ্যোগ নিতে হবে : জাতিসংঘ রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত রাজশাহীতে বাংলাদেশ কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ধামুইরহাটে ভূয়া সিআইডি গ্রেফতার রাজশাহীতে বিভাগীয় পেনশন মেলা অনুষ্ঠিত

রাজশাহীতে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Paris
Update : রবিবার, ১ জানুয়ারি, ২০২৩

স্টাফ রিপোর্টার
ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজশাহীতে সকাল সাড়ে ৯টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। রাজশাহী মহানগর ছাত্রদলের আয়োজনে মহানগরীর বিএনপি দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কার্যক্রম শুরু করা হয়। সোমবার বিকেল ৩টায় র‌্যালির মধ্যে দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কার্যক্রম শেষ হবে। রাজশাহী মহানগর ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মর্ত্তুজা ফামিন এর সভাপতিত্বে এসময়ে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক খন্দকার মাকসুদুর রহমান সৌরভসহ রাজশাহী মহানগর ছাত্রদল ও বিভিন্ন্ শিক্ষা প্রতিষ্ঠান ও ইউনিটের ছাত্রদল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে, রাজশাহীর মোহনপুরে ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছেন দলটির নেতাকর্মীরা। রোববার (১ জানুয়ারী) বছরের প্রথমদিনে উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে কেক কেটে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা ছাত্রদলের আহবায়ক আব্দুর রাজ্জাক। আর সঞ্চালনায় ছিলেন যুগ্ম আহবায়ক রুবেল হোসেন। শুরুতেই উপজেলার ছয় ইউপিসহ সকল ইউনিটের নেতাকর্মীরা একটি বর্ণাঢ্য র‌্যালী বের করেন। র‌্যালীটি উপজেলা চত্ত্বরের দলীয় কার্যালয় থেকে বাসস্ট্যান্ড প্রদক্ষিণ করেন। এরপর দলীয় কার্যালয়ে এসে পথসভা শেষে কেক কাটেন দলটির নেতাকর্মীরা। ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন রাজশাহী জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. আব্দুস সামাদ। প্রধান বক্তা ছিলেন, উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান মাহবুব আর রশিদ। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা বিএনপির সদস্য সচিব বাচ্চু রহমান, সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান কাজেম উদ্দিন, সদস্য আব্দুল কাদের মোল্লা, শাহিনুর রহমান, মিজানুর রহমান মিলন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জাহাঙ্গীর আলম, যুগ্ম আহবায়ক মাহফুজ আলম শিমুল, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক সাদ্দাম হোসেন, সাবেক যুবদল নেতা শাহরিয়ার সাজ্জাদ, কেশরহাট পৌর বিএনপির সভাপতি আলাউদ্দিন আলো, সাধারণ সম্পাদক মশিউর রহমান প্রমুখ।


আরোও অন্যান্য খবর
Paris