বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

সিনিয়র সিটিজেনদের জন্য যুগান্তকারী পদক্ষেপ নিলো রাজশাহী রেল কর্তৃপক্ষ

Paris
Update : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার
দেশের সকল সিনিয়র সিটিজেনদের যুগান্তকারী পদক্ষেপ নিয়েছে রাজশাহীর পশ্চিমাঞ্চল রেলওয়ে কর্তৃপক্ষ। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকালে রাজশাহী রেলওয়ে স্টেশনের ৭ নং টিকিট কাউন্টার থেকে টিকিট সংগ্রহ এবং সিনিয়র সিটিজেনদদের অপেক্ষার জন্য দুইটি পরিবেশবান্ধব চেয়ার স্থাপন করা হয়েছে। বিকালে রাজশাহী রেলওয়ে স্টশনে জাতীয় প্রবীণ নীতিমালা বাস্তবায়ন দাবি আদায় কমিটির অনুরোধে পশ্চিমাঞ্চল রেলের মহাব্যবস্থাপক (জিএম) অসীম কুমার তালুকদার এই ব্যবস্থাপনার শুভ উদ্বোধন করেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বিকেলে রেল স্টেশনে ১০ আসনের দুটো লম্বা চেয়ার এবং ৭ নং টিকিট কাউন্টার উদ্বোধনকালে জাতীয় প্রবীণ নীতিমালা বাস্তবায়ন দাবি আদায় কমিটির যুগ্ম আহবায়ক প্রফেসর ড. কাজী খায়রুল ইসলাম, কমিটির সদস্য সচিব ইঞ্জিনিয়ার একেএম খাদেমুল ইসলাম, সদস্য আহমেদ সফিউদ্দিন, জাহাঙ্গীর রাজ্জাক, ইঞ্জিনিয়ার আব্দুস সাত্তার, বীর মুক্তিযোদ্ধা মিনহাজ উদ্দিন মিন্টু, নাজমুল আবেদীন টুবলুসহ রেলের স্টেশন ম্যানেজার ও উচ্চ পদস্থ কমকর্তা উপস্থিত ছিলেন। বৃহস্পতিবার থেকে রাজশাহী রেলস্টেশনে যে সকল সিনিয়র সিটিজেন টিকিট সংগ্রহ করতে যাবেন তারা ৭ নং টিকিট কাউন্টার থেকে স্বাচ্ছন্দ্যে ক্রয় করতে পারবেন বলে অনুষ্ঠানে জানানো হয়। এছাড়া কোন সমস্যা হলে স্টেশন ম্যানেজার এর নিকট সরাসরি স্বাক্ষাত করলে তিনি সকল ব্যবস্থা করে দিবেন বলে রেলের মহাব্যবস্থাপক ইঞ্জিনিয়ার অসীম কুমার তালুকদার প্রবীণ নেতাদের আশ্বস্ত করেন। একই সাথে সিনিয়র সিটিজেনগন তাদের জন্য নিধারিত সংরক্ষিত আসনে বসে সময় ক্ষেপণ করতে পারবেন।জাতীয় প্রবীণ নীতিমালা বাস্তবায়ন দাবি আদায় কমিটির অনুরোধে রেলের মহাব্যবস্থাপক এই পদক্ষেপ গ্রহণ করায় কমিটির পক্ষ থেকে তাকে অশেষ ধন্যবাদ জ্ঞ্যাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

 


আরোও অন্যান্য খবর
Paris