শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা

মান্দায় ফকিন্নী নদীর পুনঃখনন কাজের উদ্বোধন

Paris
Update : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২

মান্দা প্রতিনিধি
নওগাঁর মান্দায় ফকিন্নী নদীর পুনঃখনন কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে অনলাইনে যুক্ত হয়ে এ কাজের উদ্বোধন করেন সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী মুহা. ইমাজ উদ্দিন প্রামাণিক এমপি। এ উপলক্ষে ফকিন্নী নদীর সেতু সংলগ্ন এলাকায় আলোচনা সভা ও সুধী সমাবেশের আয়োজন করা হয়। নওগাঁ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ আরিফুজ্জামান খানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক মোল্লা, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু বাক্কার সিদ্দিক, বিষ্ণুপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম আজম, নুরুল্লাবাদ ইউনিয়নের চেয়ারম্যান ইয়াছিন আলী, ইউপি সদস্য প্রীতি রানী প্রমূখ।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ফকিন্নী নদীর মোহনা থেকে হুলিখালি সুইস গেট পর্যন্ত প্রায় সাড়ে ১৪ কিলোমিটার এলাকায় এ খনন কাজ করা হবে। নওগাঁ পানি উন্নয়ন বোর্ড কাজটি বাস্তবায়ন করছে। এতে ব্যয় ধরা হয়েছে ৮ কোটি ২৮ লাখ ৮৩ হাজার টাকা।


আরোও অন্যান্য খবর
Paris