শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজশাহীতে হেরোইন উদ্ধার দুই নারীসহ ৪ জন গ্রেফতার

Paris
Update : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার
রাজশাহী মহানগরী কাশিয়াডাঙ্গা মোড় হতে ২০০ গ্রাম হেরোইন উদ্ধার করে দুই নারী-সহ চার ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয়।
গ্রেফতারকৃতরা হলো মো: রবিউল ইসলাম (২১), সে রাজশাহী জেলার গোদাগাড়ী থানার মাদারপুর এলাকার মো: গোলাম মোস্তফার ছেলে ও মো: রাকিবুজ্জামান (২২), সে একই এলাকার মো: আজিজুল হক বানুর ছেলে। মোসা: শিরিফা খাতুন (২৯), সে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার নিচাধুমি এলাকার মো: আনারুলের স্ত্রী এবং একই এলাকার মোসা: বিজলী (৩৮), সে মো: রেন্টু আলীর স্ত্রী।
পুলিশসূত্রে জানা যায়, গত ২৭ নভেম্বর রাত পৌনে ১১ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, গোদাগাড়ী হতে হেরোইন নিয়ে দুইজন মহিলা কাশিয়াডাঙ্গা মোড়ে অবস্থান করছে। উক্ত সংবাদের পরিপেক্ষিতে গোয়েন্দা পুলিশের ঐ দল রাত ১১টায় কাশিয়াডাঙ্গা মোড়ে অভিযান পরিচালনা করে দুই মহিলা-সহ আরও দুই ব্যক্তিকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ২০০ গ্রাম হেরোইন উদ্ধার হয় এবং একটি মটরসাইকেল জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris