শনিবার

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ষড়যন্ত্র করে বিএনপি’র গণসমাবেশ ঠেকানো যাবে না : মিনু

Paris
Update : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার
আগামী ৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে রাজশাহী বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষ্যে গতকাল শনিবার রাজশাহী মহানগর বিএনপি’র সাংগঠনিক ১৭নং ওয়ার্ড বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে প্রচার মিছিল ও প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।
নগরীর ফুলতলা মোড়ে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেন, রাজশাহীতে বিএনপি’র গণসমাবেশ গণজোয়ারে পরিণত হবে। এ অবস্থা আন্দাজ করে সরকারের মাথা নষ্ট হয়ে গেছে। এখন থেকেই বিভাগের সকল জেলা, থানা ও উপজেলাসহ তৃনমুল পর্যায়ের নেতৃবৃন্দের নামে নতুন করে হয়রানীমূলক মামলা দিয়ে আটক করে হাজতে পাঠাচ্ছে। তিনি আরো বলেন, সরকারী দলের আজ্ঞাবহ প্রশাসন ও আইন শৃংখলা বাহিনীর কিছু ব্যক্তি অতি উৎসাহী হয়ে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে এই ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। ষড়যন্ত্র করে বিএনপি’র গণসমাবেশ ঠেকানো যাবে না।
সভায় সভাপতিত্ব করেন ১৭নং ওয়ার্ড বিএনপি’র সমন্বয়ক আহ্বায়ক বেলাল উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সাবেক সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রান ও পূনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুল হক মিলন, রাজশাহী মহানগর বিএনপি’র আহ্বায়ক বীরমুক্তিযোদ্ধা এডভোকেট এরশাদ আলী ঈশা, সদস্য সচিব আলহাজ্ব মামুনুর রশিদ মামুন, যুগ্ম-আহ্বায়ক ওয়ালিউল হক রানা, শাহ্ মখদুম থানা বিএনপি’র সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মাসুদ, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মতিন।


আরোও অন্যান্য খবর
Paris