প্রেস বিজ্ঞপ্তি
আগামী ৩ ডিসেম্বর বিএনপি’র রাজশাহী বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে রোববার রাজশাহী মহানগর বিএনপি’র সাংগঠনিক ২৩, ২৪, ২৫ ও ২৭ নং ওয়ার্ড বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে প্রচার মিছিল ও প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। নগরীর রামচন্দ্রপুর বাসার রোডে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু বলেন, রাজশাহীতে বিএনপি’র গণসমাবেশকে কেন্দ্র করে বিভাগের জেলা, উপজেলা, থানা ও পৌরসভা এলাকায় পুলিশি হয়রানী শুরু হয়েছে। সেইসাথে আটক করে হাজতে প্রেরণ করছে। শুধু তাই নয় আইন শৃংখলা বাহিনীর সদস্যরা বাড়ি বাড়ি গিয়ে নেতাকর্মীদের হয়রানী করছে। সেইসাথে গণসমাবেশে না আসার জন্য ভয়ভীতি প্রদর্শন করছে।

তিনি বলেন, আগামী ৩ ডিসেম্বরের রাজশাহীর গণসমাবেশও রুখতে পারবেনা। পুরো রাজশাহী মহানগরী লোকে কানায় কানায় ভরে যাবে। আর এখান থেকেই সরকার পতনের আন্দোলন শুর হবে। চুড়ান্ত হবে ১০ ডিসেম্বরে ঢাকার গণসমাবেশের মধ্যে দিয়ে। উভয় গণসমাবেশে উপস্থিত হওয়ার জন্য সকল শ্রেণি পেশার মানুষকে সকাল ৯টার পূর্বেই মাদ্রাসা মাঠে হাজির হওয়ার জন্য আহ্বান জানান মিজানুর রহমান মিনু।

সভায় সভাপতিত্ব করেন ২৪নং ওয়ার্ড বিএনপি’র সমন্বয়ক সাজ্জাদ হোসেন বাদল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সাবেক সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত, রাজশাহী মহানগর বিএনপি’র আহ্বায়ক বীরমুক্তিযোদ্ধা এডভোকেট এরশাদ আলী ঈশা, সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল হুদা, সদস্য সচিব আলহাজ্ব মামুনুর রশিদ মামুন, যুগ্ম-আহ্বায়ক ওয়ালিউল হক রানা, বজলুল হক মন্টু ও বিএনপি নেতা আনোয়ারুল আযব আজিম।