বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

প্রাচ্য পলাশ নির্মিত প্রমোশনাল প্রামাণ্য চলচ্চিত্র ‘জোসনারা শিশু পার্ক’র মুক্তি

Paris
Update : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২

প্রেস বিজ্ঞপ্তি
তরুণ চলচ্চিত্র নির্মাতা প্রাচ্য পলাশ নির্মিত শিশুতোষ বিনোদন ও ভ্রমণ বিষয়ক প্রমোশনাল প্রামাণ্য চলচ্চিত্র ‘জোসনারা শিশু পার্ক’ মুক্তি পেয়েছে। শিশু-কিশোরসহ সব বয়সী বিনোদন ও ভ্রমণ পিয়াসু নারী-পুরুষের জন্য শান্তিপূর্ণ বিনোদন কেন্দ্র ‘জোসনারা শিশু পার্ক’-এর যাবতীয় আয়োজন নিয়ে নির্মিত প্রামাণ্য চলচ্চিত্রটি ২০ নভেম্বর রোববার সকালে ইউটিউব ভিত্তিক স্মার্ট চ্যানেল ‘প্রাকৃত টিভি’তে মুক্তি পায়।
পাঁচ মিনিট দৈর্ঘ্যরে এ প্রামাণ্য চলচ্চিত্রে বিনোদনপ্রিয় শহরবাসীর দীর্ঘদিনের স্বপ্নপূরণের বিষয় আলোকপাত করে সব শিশুর শৈশব-কৈশোর আনন্দঘন ও স্মরণীয় করে তুলতে ‘জোসনারা শিশু পার্ক’-এ অত্যাধুনিক ইলেক্ট্রিক রাইড স্থাপন সহ বহুমাত্রিক আয়োজন এবং ‘জোসনারা শিশু পার্ক রেস্টুরেন্টে’ বেবি ফুড্স সহ রকমারী ‘হট অ্যান্ড স্পাইসী’ ফুডস আয়োজন দৃশ্যায়িত হয়েছে। পার্কের অসাধারণ রোমাঞ্চকর ও উদ্দীপনা সৃষ্টিকারী অত্যাধুনিক ইলেক্ট্রিক রাইডগুলো হলো- ‘মেরিগো রাউন্ড’, ‘প্যারাট্রুপার’, ‘হানি সুইং’, ‘ওয়ান্ডার হুইল’ ও ‘জেড বিমান’।
চলচ্চিত্র নির্মাতা প্রাচ্য পলাশের লেখা স্ক্রিপ্টে নির্মিত প্রামাণ্য চলচ্চিত্রটিতে ‘জোসনারা শিশু পার্ক রেস্টুরেন্ট’-এর বিশেষ আয়োজন বাড়ন্ত সোনামনির জন্য অত্যন্ত উপকারী ও সুস্বাদু বেবি ফুড আইটেম- ‘বেবি ফ্রুট জুস’, ‘বেবি ক্রীম ব্যানানা’, ‘বেবি গাজর স্যুপ’, ‘বেবি ফ্রুট সালাদ’ ও ‘বেবি মিল্কসেক’ প্রভৃতি গুরুত্বের সঙ্গে স্থান পেয়েছে।
প্রাকৃত ড্রোন ও প্রাকৃত প্রোডাকশনের কারিগরি সহায়তায় নির্মিত প্রমোশনাল প্রামাণ্য চলচ্চিত্র ‘জোসনারা শিশু পার্ক’-এর নির্মাতা প্রাচ্য পলাশ জানান, বিনোদন ও ভ্রমণ জগতের অত্যাধুনিক সংযোজন ‘জোসনারা শিশু পার্ক’ ও ‘জোসনারা শিশু পার্ক রেস্টুরেন্ট’ শিশু-কিশোরদের মানসিক ও শারিরীক বিকাশে বহুমাত্রিক সংযোজন। তাই তথ্যবহুল প্রমোশনাল প্রামাণ্য চলচ্চিত্র ‘জোসনারা শিশু পার্ক’ সমাজের সব শ্রেণীর মানুষের জন্য নির্মাণ করা হয়েছে। তরুণ চলচ্চিত্র নির্মাতা প্রাচ্য পলাশ নির্মিত প্রামাণ্য চলচ্চিত্র ‘জোসনারা শিশু পার্ক’ দেখতে ইউটিউব ভিত্তিক স্মার্ট চ্যানেল ‘প্রাকৃত টিভি’ ব্রাউজ করুন অথবা https://youtu.be/IS1FjYrK8GQ লিংকে ক্লিক করুন।

 


আরোও অন্যান্য খবর
Paris