বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

নওগাঁয় দুই দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু

Paris
Update : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২

নওগাঁ প্রতিনিধি
নওগাঁয় দুই দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু হয়েছে। সোমবার (২১ নভেম্বর) সকালে শহরের এটিম মাঠে এই মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক খালিদ মেহেদী। পরে জেলা প্রশাসক মেলার বিভিন্ন স্টল পরিদর্শণ করেন। ‘উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ’ প্রতিপাদ্য নিয়ে মেলায় শতাধিক স্টল অংশ নিয়েছে। এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালম উত্তম কুমার রায়, অতিরিক্ত জেলা প্রশাসক মুহাম্মদ ইব্রাহিম, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক আবু হোসেনসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা।
এসময় জেলা প্রশাসক বলেন, সরকারের ডিজিটাল বাংলাদেশ করার যে লক্ষ্য সেই লক্ষ্য অর্জনে এ মেলা কার্যকরী ভূমিকা রাখবে। দুইদিন ব্যাপী এই মেলায় বিভিন্ন সরকারি-বেসরকারি স্টল থাকবে। সরকারি স্টলে সরকারের বিভিন্ন ডিজিটাল সেবাগুলো প্রদর্শন করা হবে। এছাড়াও ব্যক্তি পর্যায়ে স্টল গুলোতে বিভিন্ন উদ্যোগ প্রদর্শন করা হবে। এর মাধ্যমে নওগাঁর মানুষ ডিজিটাল সেবা সম্পর্কে জানতে পারবে ডিজিটাল কার্যক্রম সম্পর্কে সচেতন ও উৎসাহিত হবে। তিনি আরও বলেন, মেলার পাশাপাশি বেসিকের উদ্যোগে মেশিনারি মেলা অনুষ্ঠিত হচ্ছে। সেখানে বিভিন্ন ধরনের মেশিনারি প্রদর্শন করা হবে। যারা ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তা আছেন তারা এসব মেশিনারি দেখে বিভিন্ন ধরনের শিল্প স্থাপনের উৎসাহিত হবে।


আরোও অন্যান্য খবর
Paris