শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা

নওগাঁর এমপি ছলিম’র পুত্রকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপে যুবদল নেতা গ্রেফতার

Paris
Update : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার, নওগাঁ
নওগাঁর মহাদেবপুরে এমপি ছলিম উদ্দীন তরফদার সেলিম এর পুত্র যুবলীগ নেতা সাকলাইন মাহমুদ রকি ও এমপির ভাগনে সদর ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাঈদ হাসান তরফদার শাকিলকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপের ঘটনায় এক যুবদল নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।এ ঘটনায় বিএনপি ও যুবদলের ৬ নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৩০-৩৫ জনকে আসামী করে বিষ্ফোরক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়। এ মামলায় সোমবার রাতে উপজেলার শিবরামপুর গ্রাম থেকে উপজেলা জাতীয়তাবাদী যুবদলের সহসম্পাদক এরশাদ আলীকে (৪৫) গ্রেফতার করে পুলিশ।
পুলিশ জানায়, রবিবার রাত সাড়ে ৭টার দিকে মহাদেবপুর আওয়ামীলীগ কার্যালয়ের পাশে বুলবুল সিনেমা হল সংলগ্ন স্থানে উপজেলা যুবলীগের অন্যতম সদস্য সাকলাইন মাহমুদ রকি ও সদর ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাঈদ হাসান তরফদার শাকিল দলীয় নেতাকর্মীদের নিয়ে সাংগঠনিক আলোচনা করছিলেন। এ সময় হেলমেট পড়া ২ মোটরবাইক আরোহী তাদের লক্ষ্য করে ৩টি ককটেল নিক্ষেপ করে। তবে ককটেল গুলো লক্ষ্যভ্রষ্ট হয়ে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা লেগে বিষ্ফোরন ঘটে। এ বিষ্ফোরনে কেউ হতাহত হয়নি বলে পুলিশ জানায়। উপজেলা যুবলীগ নেতা সাকলাইন মাহমুদ রকি নওগাঁ-৩ আসনের এমপি ছলিম উদ্দিন তরফদার সেলিমের পুত্র।
পুলিশ জানায়, দুষ্কৃতকারীরা ককটেল নিক্ষেপ করে মটরবাইক যোগে দ্রুত পালিয়ে যায়। ককটেল বিষ্ফোরনের প্রতিবাদে সোমবার রাতে আওয়ামীলীগসহ দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের বিক্ষুদ্ধ নেতাকর্মীরা মাছের মোড়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে। ককটেল বিষ্ফোরনের ঘটনায় উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি কাওছার আলী বাদী হয়ে থানায় এ মামলা দায়ের করেন। ঘটনার সত্যতা স্বীকার করে থানার অফিসার ইনচার্জ মো. মোজাফ্ফর হোসেন বলেন, রাতেই একজনকে গ্রেফতার করা হয়েছে এবং অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে। মঙ্গলবার সকালে গ্রেফতারকৃত এরশাদ আলীকে আদালতে সোপর্দ করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris