শুক্রবার

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আজকের রাশিফল আজ (রোববার) ১৩ নভেম্বর, ২০২২

Paris
Update : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২

আজকের রাশিফল
আজ (রোববার) ১৩ নভেম্বর, ২০২২

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) গুরুত্বপূর্ণ কোনো সংবাদ পেতে পারেন। মন ভালো থাকবে। প্রাপ্ত তথ্যের উপর নির্ভর করতে পারেন। কোনো বিশিষ্ট ব্যক্তির সাথে যোগাযোগ হতে পারে। পরিচয় কাজে লাগাতে চেষ্টা করুন। প্রবাসী আপনজনের সংবাদ পাবেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) শ্রমসাধ্য কাজে সঠিক সময় দিতে হতে পারে। গুরুত্বপূর্ণ কোনো কাজে সাফল্য আসতে পারে। বিষয়-সম্পত্তি নিয়ে বিরোধ সৃষ্টি হতে পারে। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। বিজ্ঞান ও দর্শনের ছাত্র-ছাত্রীদের দিনটি খুবই শুভ। রোমান্টিক যোগাযোগ অনুকূল সাড়া পেতে পারেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। কোনো সূত্র থেকে অর্থাগম হতে পারে। ব্যয় বৃদ্ধি পেতে পারে। মন দুঃশ্চিন্তাগ্রস্ত থাকবে। পাওনা টাকা নাও পেতে পারেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। দুঃশ্চিন্তা হ্রাস পাবে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। অংশিদারী ব্যবসা ভালো যাবে। সম্ভাব্য ক্ষেত্রে সন্তানলাভের যোগ আছে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) আজ ভালো কোনো সংবাদ পেতে পারেন। মন ভালো থাকবে। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। প্রিয়সান্নিধ্য আনন্দদায়ক হতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। রোমন্স ও বিনোদন শুভ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) কারো জন্য কোনো ব্যাপারে জিম্মা হবেন না। আজ কাওকে ধার-কর্জ না দিলেই ভালো করবেন। দাম্পত্য সম্পর্ক ভালো নাও যেতে পারে। পারিবারিক অশান্তির জন্য মেজাজ খারাপ হতে পারে। শরীর মোটামুটি ভালো যাবে। যাত্রা ও যোগাযোগ শুভ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) চিন্তা-ভাবনা করে কাজ করুন। কারো পরামর্শে বিভ্রান্ত হতে পারেন। ভ্রাতৃ বিরোধ মিটে যেতে পারে। কর্মপরিবেশ খুব একটা অনুকূল নাও থাকতে পারে। কর্তৃপক্ষের সাথে বিরোধ সৃষ্টি হতে পারে। রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) কোনো ব্যাপারেই গোঁড়ামি করা ঠিক হবে না। আকারণ শত্রুতা সৃষ্টি হতে পারে। সতর্ক থাকার চেষ্টা করুন। কঠিন বাস্তবকে অনুধাবন করতে পারলে ভালো করবেন। চাকরিতে উন্নতি হতে পারে। কর্তৃপক্ষের মন জয় করার চেষ্টা করুন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) কোনো আত্মীয়ের অসুস্থতার সংবাদ পেতে পারেন। ব্যস্ততা বৃদ্ধি পাবে। মানসিক অস্থিরতায় ভুগতে পারেন। চঞ্চলতা পরিহার করে কাজকর্মে মন দিন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। রোমান্টিক যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) আয়-ব্যয়ের সমন¦য় করা কঠিন হবে। অকারণ ব্যয় পরিহার করার চেষ্টা করুন। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে। কর্মোন্নতির সম্ভাবনা আছে। সম্ভাব্যক্ষেত্রে বিদেশ যাত্রা হতে পারে। রোমান্স শুভ নয়।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) ভালো কোনো সুযোগ পেতে পারেন। সিদ্ধান্তহীনতার জন্য ক্ষতিগ্রস্ত হতে পারেন। প্রাপ্ত সুযোগ কাজে লাগাতে চেষ্টা করুন। আত্মীয় বা বন্ধু শত্রুতা করতে পারে। হঠাৎ অসুস্থ বোধ করতে পারেন। আজ কোন ঝুঁকি না নিলেই ভালো করবেন।


আরোও অন্যান্য খবর
Paris