শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা

বাগমারায় জাতীয় সংবিধান দিবসের আলোচনা সভা

Paris
Update : শনিবার, ৫ নভেম্বর, ২০২২

মচমইল থেকে সংবাদদাতা
রাজশাহীর বাগমারায় জাতীয় সংবিধান দিবস পালিত হয়েছে। গতকাল শুক্রবার সকাল ১০ টায় জাতীয় সংবিধান দিবস উপলক্ষে উপজেলা চত্বরে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি ভবানীগঞ্জ বাজারের প্রধান রাস্তা প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ কমপ্লেক্সের সামনে গিয়ে শেষ হয়। পরে জাতীয় সংবিধান দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদা খানমের সভাপতিত্বে এবং একাডেমিক সুপারভাইজার ড.মুহাঃ আব্দুল মুমীত এর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম, মৎস্য কর্মকর্তা রবিউল করিম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এস.এম. মাহমুদ হাসান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীব আল রানা, ভবানাীগঞ্জ পৌরসভার কাউন্সিলর হাচেন আলী প্রমুখ।


আরোও অন্যান্য খবর
Paris