পবা প্রতিনিধি
২২ সেপ্টেম্বর বৃহষ্পতিবার দুপুরে পবার হরিপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও রাজশাহী মহানগরের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালকে ফুলেল শুভেচ্ছা জানান হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলে রেজবি আল হাসান মুঞ্জিলসহ ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ ও হরিপুর ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ। এরপর বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের সাথে মতবিনিময় করেন। সভাপতিত্ব করেন হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলে রেজবি আল হাসান মুঞ্জিল। বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী জেলার ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার, বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও রাজশাহী-০৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার। সভা সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলফোর হোসেন।

আয়েন উদ্দিন এমপি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের উদ্দেশ্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একজন আওয়ামী লীগের দুর্দিনের কান্ডারি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালকে মনোনয়ন দিয়েছেন। তাঁর বিজয় নিশ্চিত করার জন্য আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আপনারা সকলে তাঁকে ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থীর বিজয় নিশ্চিত করবেন। তিনি আরো বলেন, আপনাদের প্রতি আমার আস্থা ও বিশ্বাস আছে। আমার প্রতিটি কাজে যেভাবে সহযোগিতা করেছেন, ঠিক তেমনি আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনে বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের বিজয় নিশ্চিত করতে হবে, তাঁর বিজয় মানে আপনাদের বিজয়, আওয়ামী লীগের বিজয়। আপনাদের ভোটে বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বিজয়ী হলে আপনাদের সাথে নিয়ে তিনি জেলা পরিষদের সার্বিক উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করবেন।

বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আমাকে মনোনয়ন দিয়েছেন, আমি তাঁর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করি। জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলে আমি সবসময়ই আপনাদের সেবায় কাজ করে যাবো। আপনারা যে কোন সমস্যা নিয়ে আমার কাছে আসবেন, আপনাদের সমস্যার সমাধানে আমি সর্বাত্মক চেষ্টা করবো। তিনি আরো বলেন, জেলা পরিষদে সরকার কর্তৃক যে বরাদ্দ আসবে তা আপনাদের মাঝে সুষম বন্টন করাই হবে আমার কাজ। অতীতের ন্যায় আপনাদের সাথে নিয়ে জেলা পরিষদের সার্বিক উন্নয়নে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাবো। উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল ইসলাম বাবুল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রবিউল আলম রবি, সদস্য আশরাফ উদ্দিন খান, আলিমুল হাসান সজল, খায়রুল বাশার শাহীন, জেলা যুবলীগ সভাপতি আবু সালেহ, মহানগর যুবলীগ সভাপতি রমজান আলী, মহানগর শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শরীফ আলী মুনমুন, দর্শনপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাদৎ হোসেন, হুজুরিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা, দামকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, হড়গ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আবুল কালাম আজাদ, বড়গাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাদৎ হোসেন সাগর, হরিয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম বাচ্চু, পারিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদ আলী, হরিপুর ইউনিয়ন পরিষদের ০১ নং ওয়ার্ডের সদস্য হুমায়ুন কবির, ০২ নং ওয়ার্ডের সদস্য মুশফিকুর রহমান রাসেল, ০৩ নং ওয়ার্ডের সদস্য বাবর আলী, ০৪ নং ওয়ার্ডের সদস্য মাহফুজুর রহমান, ০৫ নং ওয়ার্ডের সদস্য সাইদুর রহমান বাদল, ০৬ নং ওয়ার্ডের সদস্য নওশাদ আলী, ০৭ নং ওয়ার্ডের সদস্য রাজু আহম্মেদ, ০৮ নং ওয়ার্ডের সদস্য আরিফুল ইসলাম, ০৯ নং ওয়ার্ডের সদস্য এসদুল ইসলাম, ১,২ ও ৩ নং সংরক্ষিত ওয়ার্ডের সদস্য সুলতানান নাসিরা, ৪,৫ ও ৬ নং সংরক্ষিত ওয়ার্ডের সদস্য নিরা বেগম, ৭, ৮ ও ৯ নং সংরক্ষিত ওয়ার্ডের সদস্য মর্জিনা বেগম, বড়গাছি ইউনিয়ন পরিষদের ০১ নং ওয়ার্ডের সদস্য ইব্রাহিম মোল্লা, ০২ নং ওয়ার্ডের সদস্য শফিকুল ইসলাম, ০৩ নং ওয়ার্ডের সদস্য জিয়াউর রহমান, ০৫ নং ওয়ার্ডের সদস্য মোশারফ হোসেন, ০৭ নং ওয়ার্ডের সদস্য মুনসুর রহমান, ০৯ নং ওয়ার্ডের সদস্য আব্দুর রাজ্জাক, ১, ২ ও ৩ সংরক্ষিত ওয়ার্ডের সদস্য মনিরা বেগম, ৪, ৫ ও ৬ সংরক্ষিত ওয়ার্ডের সদস্য দুলালী বিবি, ৭, ৮ ও ৯ সংরক্ষিত ওয়ার্ড আসনের সদস্য মনিরা বেগম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন শিপলু,পবা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তৌফিকুর রহমান, পবা উপজেলা ছাত্রলীগ সভাপতি ফরিদুল ইসলাম রাজু, সাধারণ সম্পাদক রেজাউল করিম, হরিপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি মর্জিনা বেগম, হরিপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিনহাজুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক রুবেল হোসেন প্রমুখ।