আরা ডেস্ক :

মেয়েদের সাফ ফুটবলের শিরোপা জয় করে দেশে ফেরা বাংলাদেশ জাতীয় দলের কয়েকজন খেলোয়াড়ের লাগেজের তালা ভেঙে টাকা চুরির অভিযোগ উঠেছে। কোচ গোলাম রাব্বানী ছোটন  বলেছেন, জাতীয় দলের খেলোয়াড় সামসুন্নাহার, কৃষ্ণা রানি সরকারের ব্যাগ কেটে ডলার চুরি হওয়ার অভিযোগ তিনি পেয়েছেন।সামসুন্নাহার কয়েকটি গণমাধ্যমকে বলেছেন, তার ব্যাগ থেকে আড়াই লাখ টাকা সমমানের ডলার ও টাকা চুরি গেছে। আরো কয়েকজন ফুটবলারের লাগেজের তালা ভাঙা অবস্থায় পাওয়া গেছে। মেয়েদের ব্যাগ থেকে পোশাক, প্রসাধনীসহ উপহার সামগ্রীও খোয়া যাওয়ার অভিযোগ উঠেছে। বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে বুধবার নেপাল থেকে দেশে ফেরে বিজয়ী দলের মেয়েরা।

ছাদ খোলা বাসে চড়িয়ে তাদের নিয়ে যাওয়া হয় বাফুফে দপ্তরে। হাতে পতাকা ও ব্যানার নিয়ে স্লোগানে স্লোগানে শিরোপাজয়ী মেয়েদের স্বাগত জানায় হাজারো মানুষ। তার পরদিনই এল চুরির এই অভিযোগ।

বিমানবন্দর সূত্র জানায়, একজন যাত্রীর লাগেজ ফ্লাইট থেকে নামানোর পর সেই লাগেজ বেল্টে যাওয়ার আগ পর্যন্ত পুরো এলাকা সিসিটিভি ক্যামেরায় আওতায় থাকে। যদি বাংলাদেশের বিমানবন্দরে লাগেজ কাটা বা চুরির ঘটনা ঘটে থাকে তাহলে তা চিহ্নিত সম্ভব হবে।