বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

শাহরুখ খানের জন্য ঝুঁকি নিয়েছেন হাসিত সাবানি

Paris
Update : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২

সম্প্রতি ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান- শিবা’ সিনেমায় দেখা গেছে বলিউড সুপারস্টার শাহরুখ খান। এই সিনেমায় বিজ্ঞানী মোহন ভার্গব চরিত্রে দেখা গেছে শাহরুখকে, তিনি ‘বানরাস্ত্র’-এর অধিকারী। এতে এই অভিনেতাকে বেশ কিছু ঝুঁকিপূর্ণ অ্যাকশন দৃশ্যে দেখা গেছে। তবে তিনি নিজে কিন্তু এই ঝুঁকি নেননি। তার হয়ে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটিতে ঝুঁকি নিয়েছেন হাসিত সাবানি। সিনেমাটিতে শাহরুখ খানের বডি ডাবল হিসেবে কাজ করেছেন তিনি। ’আলাদিন’, ‘জেমস বন্ড’-এর মতো সিনেমায় স্টান্ট করেছেন হাসিত। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান- শিবা’ সিনেমার সেটে শাহরুখ খানের সঙ্গে তার একটি ছবি পোস্ট করেছেন তিনি। এতে দু’জনকে প্রায় একই রকম পোশাকে দেখা গেছে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ব্রহ্মাস্ত্র সিনেমায় তার ক্যামিও চরিত্রের জন্য শাহরুখ খানের মতো কিংবদন্তির বডি ডাবল হিসেবে কাজ করতে পেরে খুব আনন্দিত।’ ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি মোট তিনটি অংশে মুক্তি দেওয়া হবে।

 

প্রথমটির নাম ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান- শিবা’। আয়ান মুখার্জি পরিচালিত এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এছাড়াও অভিনয় করেছেনÑ অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রায় প্রমুখ। হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, কন্নড় ও মালায়ালাম ভাষায় মুক্তি পেয়েছে এই সিনেমা। লম্বা বিরতির পর ২০২৩ সালের শুরুতে বড় পর্দায় ফিরছেন শাহরুখ খান। আগামী বছরে অভিনেতার হাতে রয়েছে একগুচ্ছ সিনেমা। মুক্তি পাবে শাহরুখের একের পর এক ছবি। ‘পাঠান’ দিয়ে শুরু এরপর ‘জওয়ান’, তালিকায় রয়েছে ‘ডানকি’। ‘পাঠান’-এর পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। ‘জওয়ান’ এবং ‘ডানকি’র শ্যুটিং নিয়ে ব্যস্ত কিং খান। ৯ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র’। ছবিতে ক্য়ামিও চরিত্রে রয়েছেন শাহরুখ। সূত্র: হিন্দুস্থান টাইমস।

 


আরোও অন্যান্য খবর
Paris